বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে হত্যাযজ্ঞ চালাবে, কারণ আমরা তাঁদের কলিজায় হাত দিয়েছি’

ক্রাইমবার্তা রিপোর্ট: সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, “আগামীতে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ হবে ইন্দোনেশিয়ার মত। সেখানে ১০ লক্ষ মানুষকে হত্যা করা হয়েছিল। বিএনপি ক্ষমতায় আসলে দেশে হত্যাযজ্ঞ চালাবে। কারণ সরকার যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের মধ্য দিয়ে সরকার তাদের কলিজায় হাত দিয়েছে।”

গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাস্তুহারা লীগ আয়োজিত ‘কারাগারের রোজনামচা আন্দোলন সংগ্রামে ভূমিহীন বাস্তুহারা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সেমিনার তিনি এসব কথা বলেন।

এসময় মেনন বলেন, “খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়। তিনি তো পাকিস্তান প্রেমি। সেই পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ দুর্নীতির দায়ে তার পদ হারিয়েছেন।”

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, “খালেদা জিয়ার কাছে বঙ্গবন্ধুর কারাগারের রোজনামচা পাঠানো উচিত। তাহলে তিনি বুঝতে পারবেন বঙ্গবন্ধুর আমলে রাজনীতি ও কারাগারের পরিস্থিতি কেমন ছিল।”

তিনি আরও বলেন, “কারাগারে থেকে তিনি (খালেদা) বাসার সুবিধা নিচ্ছেন। কারাগারে ব্যক্তিগত পরিচারিকা নিয়েছেন। কিন্তু খালেদা জিয়া ফখরুদ্দিন-মইনুদ্দিনের আমলে কারাগারে ব্যক্তিগত পরিচারিকা নেয়নি।”

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।