সাতক্ষীরার গরু ব্যবসায়ির টাকা ছিনতাই: দুই পুলিশ সদস্যসহ আটক চার

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরার এক গরু ব্যবসায়ির টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার সন্ধ্যায় দু’পুলিশ সদস্যকে ডুমুরিয়া থানা থেকে ও বাকি দু’জনকে রাতে সাতক্ষীরা শহর থেকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, ডুমুরিয়া থানার এএসআই আব্দুর রউফ, কনস্টেবল নাদিম ও সাতক্ষীরা শহরের কামালনগর গ্রামের মনি ড্রাইভার ও ঘোষপাড়া গ্রামের রাজু হোসেন।
খুলনা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্কাস আলি বলেন, ১৫ ফেব্রয়ারি চুকনগর এলাকা থেকে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামের গরু ব্যবসায়ী লিটন সরদারের ৯ লাখ ৪৫ হাজার টাকা ছিনতাই হয়। ছিনতাইয়ের অভিযোগ ওঠে ডুমুুরিয়া থানার সহকারি পুলিশ পরিদর্শক আব্দুর রউফ ও সিপাহী নাদিমের বিরুদ্ধে। এ ঘটনায় লিটন ওই দিন ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তিতে ঘটনাটি তদন্তের দায়িত্ব পান খুলনা জেলা গোয়েন্দা পুলিশ। তদন্ত শেষে গোয়েন্দা পুলিশ ডুমুরিয়া থানার দুই পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পান। অভিযোগের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ডুমুরিয়া থানা থেকে দুই পুলিশ সদস্যকে আটক করা হয় এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ি বাকি দুইজনকে সাতক্ষীরা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা টাকা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।
উল্লেখ্য, বছর দুয়েক আগে পাটকেলঘাটা থানার মেলেকবাড়ি এলাকা থেকে পাচারকারির নিকট থেকে সোনা ছিনতাইয়ের অভিযোগে আটক হন তৎকালিন ঝিনাইদহ জেলায় কর্মরত সহকারি পুলিশ পরিদর্শক আব্দুর রউফ।

Facebook Comments
Please follow and like us: