বিএফইউজে’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে এমইউজে খুলনার অভিনন্দন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের (রেজিঃ নং বি-১৯৮৭) দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক সংগ্রামের চীফ রিপোর্টার রুহুল আমিন গাজী সভাপতি ও দৈনিক আমার দেশ এর সিটি এডিটর এম আবদুল্লাহ মহাসচিব নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন, এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা। অনরূপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এহতেশামুল হক শাওন।
বিবৃতিতে নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, গাজী-আব্দুল্লাহর নেতৃত্বে বিএফইউজে আরো গতিশীল ও শক্তিশালী হবে। একইসঙ্গে নেতৃবৃন্দ সাংবাদিকদের অধিকার আদায় ও গণতন্ত্র পুনরুদ্ধারে এবং মানবাধিকার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবেন ইনশা আল্লাহ।
উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি রোববার অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে ‘গাজী-আবদুল্লাহ’ পরিষদ ও ‘আজিজ-প্রধান’ নামে দু’টি প্যানেলের মোট ৩৮ জন এবং একজন স্বতন্ত্র প্রার্থীসহ ১৯টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন। ঘোষিত ফলাফলে ১৯টি পদের মধ্যে ১৮টিতেই জয়ী হন গাজী-আবদুল্লাহ প্যানেলের প্রার্থীরা। আর আজিজ-প্রধান প্যানেল থেকে একমাত্র শফিউল আলম দোলন সহকারী মহাসচিব পদে জয় লাভ করেছেন।#প্রেস বিজ্ঞপ্তি

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।