পাকাপোলের মোড়ে আগুনে পুড়ে ৬ দোকান ভস্মিভূত

আব্দুর রহমান:সাতক্ষীরায় আগুনে পুড়ে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (৩মার্চ) রাত ২.৪৫ মিনিটে শহরের পাকাপোলের মোড়ে একটি ফলের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে রাত ২.৫৪ মিনিটে সাতক্ষীরা ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স’র দুটি ইউনিট দ্রুত আগুন নিভাতে সক্ষম হলেও তারমধ্যে দোকানের সকল ফল ও মালামাল ভস্মিভূত হয়ে যায়। এতে ৬টি দোকানের ১০ লক্ষাধিক টাকার ফল ও অন্যান্য মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট অথবা গ্লোব’র আগুনে প্রথম একটি দোকানে ধুয়া উড়তে থাকে। কিছুক্ষণের মধ্যে সব দোকানে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ৬টি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে।

সদর থানার অফিসার ইনচার্জ মারুফ আহমেদ জানান, পাকাপোলের মোড়ে দোকানে অগ্নিকান্ড ঘটে। খবর পেয়ে সাতক্ষীরা ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স এসে আগুণ নিয়ন্ত্রনে আনার আগেই ৫টি ফলের দোকান ও একটি কসমেটিস্ দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূচনা হয়েছে।

 

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।