সাতক্ষীরার দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত জেলা প্রশাসক ইফতেখার হোসেন

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরার বিদায়ী জেলা প্রশাসক ও নবাগত জেলা প্রশাসকের দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বিদায়ী জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের হাতে দায়িত্বভার হস্তান্তর করেন।

এসময় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন বলেন, জেলার উন্নয়নের স্বার্থে সততা, স্বচ্ছতা ও আন্তরিকতার সঙ্গে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, সাতক্ষীরার ঐতিহ্যকে ধারণ করে বাংলাদেশের প্রথম সারির জেলায় রূপান্তরের চেষ্টা করবো এবং জেলা প্রশাসনের সব কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে একটি টিম হিসেবে কাজ করবো।’ মোহাম্মদ ইফতেখার হোসেন ২০ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সহকারী কমিশনার হিসেবে ২০০১ কুমিল্লা জেলায় চাকুরীতে যোগদান করেন। গাইবান্ধা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন, বিভিন্ন জেলায় বিভিন্ন পদে চাকুরী শেষে ০৪টি মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত উপসচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। মোহাম্মদ ইফতেখার হোসেন রাজশাঞী জেলার বাসিন্দা, তাহার পিতার নাম মরহুম মোহাম্মদ এস্তার হোসেন, তিনি ১৯৯১ সালে এস.এস.সি পাশ করেন, ১৯৯৩ সালে এইচ.এস.সি পাশ করেন। ০৬ মার্চ ২০১৮ মঙ্গলবার সাতক্ষীরা জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।

দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল লতিফ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল হান্নান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোতাকাব্বির আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল হান্নান, সদর উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনিম ও আরডিসি সাদিয়া ইসলাম প্রমুখ। এসময় জেলা প্রশাসনের সকল প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।