ইসলামী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা,জালালাবাদ চেয়ারম্যান শওকাত সহ আটক ৩৯ জন

নিজস্ব প্রতিনিধিঃইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরার প্রশাসনিক কর্মকর্তা আব্দুল হামিদ ও কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকাতকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহষ্পতিবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরা আদালতের প্রধান ফটক থেকে তাদেরকে আটক করা হয়। আটকের পর তাকে সাতক্ষীরা ডিবি কার্যালয়ে রাখা হয়েছে বলে প্রতক্ষদর্শীরা জনান। এর আগে গত ৮ ফেব্রয়ারী বিকাল সাড়ে ৪টার দিকে ইসলামী হাসপাতাল থেকে ডিবি পুলিশ তাকে আটক করে। পরে ঐদিন বৃহস্পতিবার সন্ধায় বাঁকালে শহর উপকন্ঠের বাঁকাল এলাকায় রাস্তার ধারে পরিত্যক্ত একে ট্রাভেলস এর একটি এসি বাসে আগুন দেয়ার ঘটনায় শুক্রবার পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। সদর থানার এসআই হাফিজুর রহমান (২) বাদী হয়ে ১৬ জনকে এজাহারনামীয় আসামী করে এ মামলা দায়ের করেন। মামলা নং-২০। ঐমামলায় ইসলামী হাসপাতালে প্রশাসনিক কর্মকর্তা আব্দুল হামিদকে প্রধান আসামী করা হয়।মামলা নরমল করে দেয়া হবে বলে ডিবিপুলিশকে এক লক্ষ টাকা দেয় আব্দুল হামিদের স্ত্রী ফাতিমা বেগম। এ মামলায় ২২ দিন কারা ভোগের পর উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে গত সপ্তাহে তিনি কর্মস্থলে ফিরেন। গতকাল তার কোটে হাজিার দিন ছিল। হাজিরা দিতে আসার পথে কোট ফটকের সামনে থেকে পুলিশ তাকে আটক করে। তবে ডিবি পুলিশের দাবী তার বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে।

এদিকে সাতক্ষীরা জেলা ব্যাপি পুলিশের অভিযানে বিএনপি জামায়াতের ৪ নেতাকর্মী,৯৯ পিছ ইয়াবা, ৮০৫ গ্রাম গাঁজা ও ৫২ বোতল ফেন্সিডিলসহ ৩৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফফতার করা হয়।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা থানা ১১ জন, কলারোয়া থানা থেকে ৭ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ৩ জন, শ্যামনগর থানা ৪ জন, আশাশুনি থানা ৫ জন, দেবহাটা থানা ৪ জন ও পাটকেলঘাটা থানা পুলিশ ২ জনকে আটক করেছে।
এদিকে শ্যামনগরের কাশিমাড়ী ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সভাপতি সাবেক ইউপি সদস্য জামিরুল আলম বাবলু (৪০) কে শ্যামনগর থানা পুলিশ আটক করেছে। বাবলুর পরিবার সূত্রে প্রকাশ, গত ৭ মার্চ রাত আনুঃ ২ টার দিকে শ্যামনগর থানা পুলিশ এস আই শংকর এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স কাশিমাড়ী নিজ বাড়ী থেকে তাকে আটক করে। কাশিমাড়ী গ্রামের মরহুম জিয়াদ সানার পুত্র জামিরুল আলম বাবলু কাশিমাড়ী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি। শ্যামনগর থানা পুলিশ জানান, তার বিরুদ্ধে নাশকতা সহ একাধিক মামলা রয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।