খালেদা জিয়াকে কারাগারে রেখে নির্বাচন অলিক স্বপ্ন: ফখরুল

ক্রাইমবার্তা রিপোর্ট: ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রেখে যারা নির্বাচনের কথা ভাবছেন, তারা অলিক ‘স্বপ্ন’ দেখছেন বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ধরনের প্রহসনের কোনো নির্বাচন হলে তা মানা হবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন বিএনপি মহাসচিব।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।  ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও অবাধ, নিরপেক্ষ নির্বাচন’ শীর্ষক এই আলোচনা সভার আয়োজন করে জাতীয় পার্টি (কাজী জাফর)।

আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার লক্ষ্যে বর্তমান নির্বাচন কমিশন গঠন করা হয়েছে বলেও এ সময় অভিযোগ করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মতো ব্যক্তিকে সাজা দেয়ার পর জামিন পাওয়া তার অধিকার। কিন্তু সেখানেও সরকার প্রভাব খাটিয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। সব নেতাকর্মীর নামে দায়ের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, ‘খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে আওয়ামী লীগ কখনোই ক্ষমতায় যেতে পারবে না। তাকে ছাড়া একাদশ নির্বাচন করা সরকারের অলিক স্বপ্নই থেকে যাবে।’

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- দলের মহাসচিব মোস্তফা জামাল হায়দার।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।