খুলনায় বিএনপি’র জনসভা ঘিরে পুলিশের কঠোর অবস্থান: আটক ২৫

ক্রাইমবার্তা রিপোর্ট:  খালেদা: খালেদা জিয়ার মুক্তির দাবিতে খুলনায় বিএনপি’র বিভাগীয় জনসভা ঘিরে কড়া অবস্থান নিয়েছে পুলিশ।
শনিবার ভোর থেকে খুলনা হাদিস পার্ক, পুরাতন যশোর রোড, পিকচার প্যালেস মোড় ও কেডি ঘোষ রোডে বিএনপি’র কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
পাশাপাশি শহরের বিভিন্ন স্থানে পুলিশের সাঁজোয়া গাড়ি অবস্থান নিয়েছে।
বিএনপি নেতারা জানিয়েছেন, পুলিশ দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি দিলেও আজ সকাল থেকে সেখানে মঞ্চ তৈরি ও মাইক টানাতে বাধা দিচ্ছে। শুক্রবার রাত ও শনিবার সকালে আটক করা হয়েছে ২৫ নেতাকর্মীকে।
এর আগে শহীদ হাদিস পার্কে বিএনপি’র জনসভাস্থলে নিষেধাজ্ঞা জারি করে মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। পুলিশের পক্ষ থেকে মাইকিং করে আজ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত শহীদ হাদিস পার্ক ও আশেপাশের এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।
মহানগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, জনসভা ভন্ডুল করতে গ্রেফতার, হয়রানি ও নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। তারা দলীয় নেতাকর্মীদের মধ্যে আতংক তৈরি করতে চাচ্ছে।
তিনি বলেন, শত উস্কানি থাকলেও বিএনপি দলীয় কার্যালয়ের সমানে শান্তিপূর্ণ জনসভা করবে। দুপুর ৩টায় এই জনসভার কার্যক্রম শুরু হবে।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে কেন্দ্র ঘোষিত তৃতীয় পর্যায়ের কর্মসূচিতে খুলনায় আজ এই জনসভার প্রস্তুতি নেয়া হয়েছে।
দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ শীর্ষ পর্যায়ের নেতারা এই সমাবেশে উপস্থিত থাকবেন।

Facebook Comments
Please follow and like us: