সাতক্ষীরায় পুলিশের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে সচেতনতা মূলক ক্লাস রুটিন বিতরণ

ক্রাইমবার্তা রিপোর্ট“জঙ্গি মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে শুরু হয়েছে স্কুল ও কলেজের সকল পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ সচেতনতা সৃষ্টি ও ক্লাস রুটিন বিতরণ।
সোমবার সকালে সাতক্ষীরার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার শেখ মোঃ ইয়াসিন আলী, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মোঃ আজম খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আব্দুল্লাহ আল মামুনসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।
এ সময় পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, আজকের শিশু আগামি দিনের ভবিষ্যৎ, তাই কোমলমতি শিক্ষাথীদের মাঝে শুরু থেকে যদি মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহর কুফল সম্পর্কে সচেতনতা তৈরি করা যায় তবেই বাংলাদেশকে আমরা সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে পারবো, পরে সেখানে শিক্ষার্থীদের মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করানো হয়।সাতক্ষীরা

Facebook Comments
Please follow and like us: