সাতক্ষীরার কালিগঞ্জে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরার কালিগঞ্জে মধ্যযুগীয় কায়দায় এক গৃহবধূকে নির্যাতননের অভিযোগ উঠেছে। গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে লোহার রড, তাল গাছের বেকো এবং শাবল দিয়ে তাকে ব্যাপক মারপিট করা হয় বলে এলাকাবাসি জানান। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার আড়ংগাছা গ্রামে শনিবার সন্ধার আগে এ ঘটনা ঘটে। 
গৃহবধূর নাম মাহফুজা খাতুন(৩০)। সে শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের দক্ষিণ হাজিপুর গ্রামের আব্দুল গফফারের মেয়ে ও কালিগঞ্জ উপজেলার আড়ংগাছা গ্রামের অহিদুল্লাহ গাজীর স্ত্রী। এ ঘটনায় পুলিশ ভিকটিম মাহফুজাকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছে এবং ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ননদ মাছুমা বেগম (৩০) ও ছোট ভাইয়ের স্ত্রী মর্জিনা বেগম (২৫)কে আটক করেছে পুলিশ। ব্যাপক মারধরের পরে মাহফুজা নিহত হয়েছে মনে করে ফেলে দেয় ঘাতকরা।
মাহফুজা খাতুনের ভাই বাবলুর রহমান বলেন, বিয়েরপর থেকে আমার বোন বোনাইয়ের মধ্যে দ্বন্ধ চলছিলো । একপর্যায়ে আমার বোনাই আমার বোনকে একটি ভুয়া তালাক দেয় এবং বড় মেয়ে তাওছিয়া খাতুনকে আটকে রাখে । মেয়েকে দেখতে ও তালাকের ঘটনা জানতে আমার বোন শ্বশুর বাড়িতে বাড়িতে যায় । এ সময় বোনের শ্বশুর বাড়ির লোকজন সকলে মিলে তাকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। একপর্যায়ে মাহফুজার জিহ্বা টেনে ধরে। ব্যাপক মারধরের পরে মাহফুজা নিহত হয়েছে মনে করে তাকে ফেঁলে রেখে বাড়ি ছেড়ে পালিয়েছে তার স্বামী, ভাশুর, শশুর, শাশুড়ি, ননদ ও ননদের স্বামী সহ পরিবারের লোকজন।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবীর দত্ত বলেন ,খবর পাওয়ার সাথে সাথে আমরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য স্বার্স্থকমপ্লেক্সে ভর্তি করেছি। এ ব্যাপারে ভিকটিমের ভাই লাভলু মোল্লা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন । এ ঘটনায় ২ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।