দুদক রাতকানা বাদুরের মতো: রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দুদক হল রাতকানা বাদুরের মতো। সাজাপ্রাপ্ত আসামিরা মন্ত্রিত্ব করছেন। তখন তার চোখ কানা হয়ে যায়।
আজ বুধবার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
রিজভী আহমেদ বলেন, দুইজন মন্ত্রী সাজাপ্রাপ্ত। রাতকানা বাদুর এইজন্যই বলছি। সারাদেশে সরকারি অর্থ লুট হচ্ছে। সোনালী ব্যাংক, বেসিক ব্যাংক, পদ্মা সেতুতে লুট হচ্ছে। সেখানে দুদক কিছু দেখছেননা। অথচ বিএনপির বেলায় তারা রাতকানা বাদুরের মতো আচরণ করছেন। যে অন্ধ, যে কানা সে কখনো অপরের স্বচ্ছতা দেখতে পায় না।
তিনি বলেন, দুদক দলীয় এজেন্ডা নিয়ে এখানে কাজ করছেন। যার চাকরি করছেন তার কথা শুনতে হচ্ছে। একদলীয় শাসনের নির্দয় রূপ আমরা বিভিন্ন প্রতিষ্ঠান থেকে দেখতে পাচ্ছি। যারা একটু বিবেকবান তাদের বন্দুকের নল দিয়ে সরিয়ে দেয়া হয়। তাদের কোথাও স্থান নেই।
রিজভী আরো বলেন, খালেদা জিয়াকে যে প্রক্রিয়ায় আটকে রাখা হয়েছে তাতে মনে হচ্ছে তার কাছ থেকে একটা মুক্তিপণ আদায়ের চেষ্টায় আছে। তারা ভাবছে এভাবে করলে খালেদা জিয়া হয়তো এক পর্যায় সব মেনে নেবেন। এক তরফা নির্বাচন ও খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার জন্যই এই নির্দয় ষড়যন্ত্র করছে। সংবাদ সম্মেলনে রিজভী বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে চাই, এদেশে যদি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয় সে নির্বাচনে বিএনপি বিপুল ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসবে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।