ঝাউডাঙ্গা বিটের এস.আই রহমানকে পুরস্কৃত করলেন এসপি সাজ্জাদুর

ঝাউডাঙ্গা ব্যুরো : সাতক্ষীরা সদর থানার ৪জন পুলিশ কর্মকর্তাকে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ প্রেরদনা পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার সকল থানার ফেব্রয়ারি মাসের কর্মতৎপরতা বিচার বিশ্লেষণ করে জেলার চৌকস পুলিশ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।

সদর থানার ঝাউডাঙ্গা বিটের দায়িত্বপ্রাপ্ত উপ পরিদর্শক আব্দুর রহমান জানান, ফেব্রুয়ারি মাসে তার নেতৃত্বে ঝাউডাঙ্গা বিটে জিআর, সিআর সহ বিভিন্ন মামলার ৩বছরের ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার, জামায়াত শিবির ও নাশকতা মামলার একাধিক আসামি গ্রেফতার, মাদক, চোরাচালানী ও আইন- শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভুমিকা রাখায় তাকে এই স্বীকৃতি প্রদান করা হয়।

তিনি বলেন, মাদক দ্রব্য নির্মূলে তিনি বদ্ধপরিকর। মাদকের সাথে কখনোই আপস নয়। মাদক ও আসামী আটকের পর যারা তাদেরকে ছাড়াতে জোর তদ্বির করছেন, তাদেরকেও ছাড়তে নারাজ। কিছু সাংবাদিক নামধারী দালালের কারণে পেশাগত দায়িত্ব পালনে পিঁছপা হবেন না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করে সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি আরো জানান, ঝাউডাঙ্গা বিটের দায়িত্ব পাওয়ার পর থেকে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য আটক করেছেন। প্রতিটি মাদক ব্যবসায়ীকে আটকের পর জেলহাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা আইন শৃংখলা বিষয়ক সভায় তার হাতে বিশেষ উপহার তুলে দেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজাদ্দুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কে.এম আরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার, সহকারি পুলিশ সুপার (সদর) হুমায়ুন কবির, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ হাশেমী সহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।