যশোরে ওল ক্ষেতে মিলল ৮ রকেট লাঞ্চার# চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ে ২৩ ককটেল

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট: যশোরের ঝিকরগাছা উপজেলায় পরিত্যক্ত আটটি রকেট লাঞ্চার উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঝিকরগাছা পৌর সদরের কৃষ্ণনগর মাঠপাড়ার একটি ওল ক্ষেত থেকে এসব রকেট লাঞ্চার উদ্ধার করা হ

স্থানীয় সূত্র জানায়, কৃষ্ণনগর গ্রামের কৃষক আজিজুর রহমান ওল ক্ষেতের বীজতলা তৈরি করতে গিয়ে এই রকেট লাঞ্চারের সন্ধান পান। এসময় পুলিশকে জানালে তারা মাটি খুঁড়ে পরিত্যক্ত আটটি রকেট লাঞ্চার উদ্ধার করা হয়।

ঝিকরগাছা থানার এসআই নাজমুল হোসেন বলেন, মুক্তিযুদ্ধের সময়ে হয়তো এগুলো পাকবাহিনী পুতে রাখতে পারে।

-0-

আওয়ামী লীগ কার্যালয়ে ২৩ ককটেল

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় থেকে ২৩টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার রানীহাটি ইউনিয়নের বহরম মোড়ে অবস্থিত ১, ২ ও ৩ নং ওয়ার্ড কার্যালয় থেকে এসব ককটেল উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ইদ্রিস আলী জানান, গোপন খবরের ভিত্তিতে বিকাল সাড়ে ৫টার দিকে রানীহাটি ইউনিয়নের বহরম মোড়ে অবস্থিত ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের ভেতরে অভিযান চালানো হয়। এ সময় কার্যালয়ের ভেতরে পাঁচটি ব্যাগে রাখা লাল ও কালো স্কচটেপ মোড়ানো ২৩টি ককটেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িতদের সনাক্ত ও আটকে পুলিশ কাজ শুরু করেছে উল্লেখ করে ওই কর্মকর্তা জানান, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।