কিশোরগঞ্জে সাকিবের জন্মদিন উদযাপনে মোস্তাফিজ: এলাহি কান্ড,লাক্ষ দর্শেকর ……ক্রিকেট উন্নয়নে কিশোরগঞ্জের পাশে থাকবে বিসিবি: পাপন 

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    কিশোরগঞ্জে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ উদ্বোধনে এসে হাজার হাজার ভক্ত-অনুরাগীর সঙ্গে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে নিজের ৩১তম জন্মদিন উদযাপন করেছেন তিন ফরমেটের বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। এ সময় হাজারো ভক্তের মাঝে জাতীয় ক্রিকেট দলের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

শনিবার বেলা দেড়টার দিকে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিশাল কেক কেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন উদযাপন করা হয়। জন্মদিনের কেক কাটার সময় স্টেডিয়ামের গ্যালারিভর্তি হাজার হাজার দর্শক ও ভক্তদের সাকিব সাকিব ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে গোটা স্টেডিয়াম এলাকা।

স্টেডিয়ামের গ্যালারিতে এ সময় শোভা পায় ‘হ্যাপি বার্থডে টু সাকিব’ লেখা তরুণ-তরুণীদের উঁচিয়ে ধরা নানা রঙ-বেরঙের ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন। বিশ্বসেরা এ অলরাউন্ডারের জন্মদিনের কেক কাটার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি, লিগের উদ্বোধক বিসিবি পরিচালক ও এক্সপো গ্রুপের চেয়ারম্যান মাহবুব আনাম, বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, বিশ্বসেরা কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, পৌর মেয়র মাহমুদপারভেজসহ ক্রিকেট লিগ আয়োজক কমিটির কর্মকর্তারা।

কিশোরগঞ্জে সাকিব মোস্তাফিজ ছবিতে দেখুন

 কিশোরগঞ্জে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ উদ্বোধনে এসে হাজার হাজার ভক্ত-অনুরাগী শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও দেশ সেরা পেসার মোস্তাফিজ।

দুপুর ১ টার দিকে হেলিকপ্টার যোগে কিশোরগঞ্জের মাটিতে পা রাখেন। পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে নিজের ৩১তম জন্মদিন উদযাপন করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। বাংলাদেশ টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে এ সময় হাজার হাজার ভক্ত হ্যাপি বার্থ ডে সাকিব বলে স্টেডিয়াম মুখরিত করে তোলে।

এছাড়াও স্টেডিয়ামের গ্যালারিতে শোভা পায় নানা রঙ-বেরঙের ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুনে ‘হ্যাপি বার্থডে টু সাকিব’। তরুণ-তরুণীদের উচ্ছ্বাস উপচে পড়ে পুরো এলাকায়।

ক্রিকেট উন্নয়নে কিশোরগঞ্জের পাশে থাকবে বিসিবি: পাপন

পাপন-সাকিব-মোস্তাফিজ

একটা সময়ে অজপাড়া গ্রামেও খেলাধুলা নিয়ে অনেক হইচই হতো। কিন্তু প্রযুক্তিনির্ভর এই যুগে মাঠের খেলায় আগের মতো তেমন সাড়া নেই। আবার সাড়া নেয়ার সুযোগও নেই।

একটা সময়ে মাঠের সীমাবদ্ধতা ছিল না। কিন্তু জনসংখ্যার বৃদ্ধির ফলে প্রতিনিয়ত মাঠের সংকট প্রকট হচ্ছে। যে কারণে হারিয়ে যাওয়া খেলা এবং খেলার সেই পরিবেশ ফিরিয়ে আনতে জেলার ক্রীড়া উন্নয়নে কাজ করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমনটি জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার কিশোরগঞ্জ জেলায় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের নামানুসারে প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন করেন বিসিবি সভাপতি। উদ্বোধনী অনুষ্ঠানের ভাষনে তিনি বলেন, কিশোরগঞ্জের জেলা স্টেডিয়ামের উন্নয়ন এবং জেলার খেলাধুলার উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করবে বিসিবি।’

কিশোরগঞ্জের এই টুর্নামেন্ট উদ্বোধনে ঢাকা থেকে নেয়া হয় সাকিব আল হাসান এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে। জেলা স্টেডিয়ামে আয়োজিত লিগের উদ্বোধনী অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করে বিসিবি সভাপতি আরওবলেন, ‘ভবিষ্যতে সাকিব-মোস্তাফিজ এবং তামিম ইকবালদের মতো তারকা ক্রিকেটারে এই কিশোরগঞ্জ জেলা থেকে উঠে আসবে সেই বিশ্বাস আমার আছে।’

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।