সাতক্ষীরায় এক ব্যবসায়ির ঝুলান্ত লাশ উদ্ধার:তুমি না এলে আমি আত্মহত্যা করবো’ ভিডিও কলে বড় বউকে স্বামী

সাতক্ষীরা সংবাদদাতাঃ   সাতক্ষীরায় এক ব্যবসায়ির  ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের আমতলায় এঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম মো. মাসুম বিল্লাহ (৩০)। তিনি আমতলা এলাকার আবদুল সায়েরের ছেলে । পেশায় তিনি ছিলেন একজন ঘের ব্যবসায়ী।

রোববার সকালে তাকে তার বাড়ির ঘরের আড়ায় ব্যানার পেচিয়ে ঝুলন্ত  অবস্থায় দেখতে পেয়ে বাড়ির লোকজন পুলিশে খবর দেয় । পুলিশ এসে  লাশটি  উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান   মাসুমের দুই স্ত্রীর বড় জন সাজু বেগম দুই বছর আগে তাকে ছেড়ে ভারতে চলে যান। এরপর তিনি বিয়ে করেন আসমা বেগমকে। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।  শনিবার  রাতে মাসুমের সাথে  ভারতে থাকা তার বড় বউ সাজুর  ভিডিও কলের মাধ্যমে কথা হয়। এ সময় তিনি বলেন ‘তুমি ফিরে না এলে আমি আত্মহত্যা করবো’। সকালে নিজ ঘরে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান লাশের পা থেকে ঘরের মেঝের দুরত্ব ছিল মাত্র দুই ইঞ্চি। তার মৃত্যু রহস্যজনক বলে জানিয়েছেন এলাকাবাসী ।

ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সাতক্ষীরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

একটি সুত্র জানায় ভারতে বসবাস রত বড় বউয়ের সাথে কথা বলা কারণে ছোট বউয়ের লোক জোন তাকে হত্যা করে ঝুলিয়ে দিয়েছে বলে জানা যায়।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার শ্যামনগরের গাবুরার ইউনিয়ন ক্লাইমেট অ্যাকশান গ্রুপের সদস্যদের জন্য তিনদিন ব্যাপী সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স শনিবার সকালে দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশন ও এ্যাম্বাসি অব সুইডেনের সহযোগিতায় আয়োজিত এই প্রশিক্ষণ উদ্বোধন করেন লিডার্স-এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল। লিডার্স-এর প্রধান কার্যালয়, শ্যামনগর, সাতক্ষীরার নলেজ ম্যানেজমেন্ট সেন্টারে আয়োজিত প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করছেন প্রকল্প সমন্বয়কারী মো. আরিফুর রহমান ও প্রকল্প কর্মকর্তা সুলতা রানী সাহা। সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি, উন্নয়নের কার্যকারীতা এবং জনগণের ক্ষমতায়ন নিশ্চিত করতে গণশুনানির আয়োজনের পূর্বপ্রস্তুতি হিসাবে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, পরবর্তীতে ধারাবাহিকভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারমান, মেম্বর ও উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোঠকেও এই প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণে একটি রূপক পাবলিক হেয়ারিং বা গণশুনানীর আয়োজন করা হয়। Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।