খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: কাদের

সাভার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে দলটি মিথ্যাচার করছে।
আজ শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে মহাসড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছে সিভিল সার্জন। খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হবে। মেডিকেল বোর্ড যদি মনে করেন এদেশেই খালেদা জিয়ার চিকিৎসা করা সম্ভব তাহলে দেশেই চিকিৎসা করা হবে। আর যদি মেডিকেল বোর্ড মনে করেন দেশে চিকিৎসা হবে না তাহলে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে।
ওবায়দুল কাদের আরো বলেন, আগামী রোজার ঈদের আগে টাঙ্গাইল চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট হবে না।
মন্ত্রী বলেন, আমি এখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আসি নাই,মন্ত্রী হিসেবে রাষ্ট্রীয় কাজে এসেছি। তাই আমি আসলে কোন নেতাকর্মী যেন শোডাউন না করে জনসেবা করে শোডাউন করার জন্য নেতাকর্মীদের আহবান জানান তিনি।
মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান,যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন,সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু,আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার,আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খাঁনসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।