কালিগঞ্জে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিহতরা হলেন মৌতলা ইউনিয়নের নিজদেবপুর গ্রামের মৃত মফিজউদ্দীন সরদারের ছেলে মান্নান সরদার (৫০) ও বিষ্ণুপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের আজগর আলী গাজীর ছেলে নুর হোসেন গাজী (৩০)। আহতরা হলেন তারালী ইউনিয়নের তেতুলিয়া বরেয়া গ্রামের মহব্বত সরদারের মেয়ে আলাউদ্দীন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার (১৭) ও সোনাতলা গ্রামের গাজী আব্বাস হোসেনের ছেলে ও কালিগঞ্জ কলেজের একাদশ শ্রেণির ছাত্র সোহাগ হোসেন (১৭)।
প্রত্যাক্ষদর্শীরা জানান মান্নান কালিগঞ্জ টু মুন্সিগঞ্জ মহসড়ক দিয়ে নিজের বাড়ি থেকে কালিগঞ্জের উদ্দেশ্যে রওনা হলে কাটাখালীতে পৌছালে নুর হোসেনের শ্যামনগর মুখি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনা স্থলে মান্নান ও নুরহোসেন নিহত হন। নুর হোসেনের মোটর সাইকেলের যাত্রী তার চাচাত ভাই সোহাগ ও সুমাইয়া গুরুতর আহত হন। স্থানীয়রা কালিগঞ্জ ফায়ার সার্ভিসের অফিসে সংবাদ দিলে ঘটনা স্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ জনকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা অফিসার আকছেদুর রহমনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মান্নান ও নুর হোসেন ঘটনা স্থলে নিহত হয়েছেন এবং আহত দুইজন এখন আশংকা মুক্ত আছে।
সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,যে নিহতদের মরাদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে । এবং আহত দুই জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।তারা এখন আশংকা মুক্ত।

Check Also

সাতক্ষীরায় সেতু নির্মাণ মেয়াদ শেষে কাজ মাত্র ৩০ ভাগ

সাতক্ষীরা-ঘোনা সড়কের একটি সেতুর পুনর্নির্মাণকাজ ঢিমেতালে চলায় স্থানীয় বাসিন্দারা ক্ষোভ প্রকাশ করেছেন। সাতক্ষীরা সদরের রইচপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।