২২ লক্ষ মানুষের উন্নত চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে আমাদের প্রত্যয় সি.বি হসপিটাল:এ.কে.এম আনিছুর রহমান

২২ লক্ষ মানুষের উন্নত চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে আমাদের প্রত্যয় সি.বি হসপিটাল:এ.কে.এম আনিছুর রহমান

ক্রাইমবার্তা র্রিপোট: সাতক্ষীরা: আককাজ : সেবার মানুষিকতা নিয়ে সাতক্ষীরার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সি.বি হসপিটাল লিমিটেডের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের খড়িবিলা মোজাফ্ফার গার্ডেনে সি.বি হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন,‘ আমি চাই সাতক্ষীরাবাসী সকলেই সুস্থ্য থাকুক। ডাক্তারদের আমি অনেক সম্মান করি। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সাধারণ ও অসহায় মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রত্যন্ত গ্রামাঞ্চলে কমিউনিটি ক্লিনিক তৈরী করে দিয়েছেন। স্বাস্থ্য সেবা এখন মানুষের দোর গোড়ায়। জননেত্রী শেখ হাসিনা আমাদের সাতক্ষীরাবাসীকে উপহার দিয়েছেন মেডিকেল কলেজ। তিনি আরো বলেন, মানুষের সেবার ব্রত নিয়ে সি.বি হসপিটাল লিমিটেড এগিয়ে যাবে। পরিষ্কার পরিচ্ছন্নতা ও উন্নত সেবা দিয়ে মানুষের মনে জায়গা করে নেবে। সাতক্ষীরার অসহায়, গরীব দুঃখী মানুষের জন্য বিশেষ ব্যবস্থা করে স্বল্প খরচে চিকিৎসা সেবা দেওয়ার আহবান জানান।’
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সি.বি হসপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম আনিছুর রহমান। স্বাগত বক্তব্যে তিনি বলেন, এ জেলার ২২ লক্ষ মানুষের উন্নত চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে আমাদের প্রত্যয় সি.বি হসপিটাল। এখানে চিকিৎসা সেবার নামে রোগীদের গলা কাটা হবেনা। চাহিদা অনুযায়ী সব ধরনের সেবা প্রদান করা হবে। সাতক্ষীরার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সহযোগিতা পেয়েছি। সেজন্য আমি কৃতজ্ঞ।
উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কাজী হাবিবুর রহমান, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. তওহীদুর রহমান, সাবেক সাংসদ ডা. মোখলেছুর রহমান, ডা, ফকরুল ইসলাম, ডা. এ.ইউ.এম ছলিমুল্লাহ, সি. বি হসপিটাল লিমিটেডের সিও ডা. হুমায়ুন কবীর, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী জি.এম আজিজুর রহমান, ডা. আহসান উল্লাহ-আল বাকী, ডা. কাজী আরিফ আহমেদ, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, ডা. মরিয়ম সুলতানা, অধ্যক্ষ আব্দুল হামিদ, ডা. কামরুজ্জামান, ডা. হরষিত চক্রবর্তী, ডা. সুমন কুমার দাস, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, গ্রাম্য ডাক্তার কল্যান সমিতির সভাপতি ডা. আব্দুল গফ্ফার, জাতীয় দলের ক্রিকেটার রবিউল ইসলাম শিবলু প্রমুখ। স্বাস্থ্য সেবাকে আরো এক ধাপ এগিয়ে নিতে সাতক্ষীরায় সর্ববৃহৎ শীতাতপ নিয়ন্ত্রিত, কম্পিউটারাইজড, আধুনিক মান সম্পন্ন ১০০ শর্য্যা বিশিষ্ট হসপিটাল ও ডায়াগনষ্টিক সেন্টার সি.বি হসপিটাল লিমিটেড যাত্রা শুরু করল। বিকালে শহরের পলাশপোল র্চৌঙ্গী মোড় এলাকায় ফিতা কেটে ও ফলক উণে¥াচন করেন অতিথিবৃন্দ সি. বি হসপিটাল লিমিটেডের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বর্ণমালা একাডেডির পরিচালক ও কণ্ঠ শিল্পী শামীমা পারভীন রত্মা।

Facebook Comments
Please follow and like us: