এপ্রিল ১১, ২০১৮
ছাত্রী নির্যাতনকারী ছাত্রলীগ নেত্রীর গলায় জুতার মালা

ক্রাইমবার্তা ডেস্করিপোট:ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি সুফিয়া কামাল হলের এক ছাত্রীকে নির্যাতনের প্রতিবাদে ছাত্রলীগ নেত্রী ইশরাত জাহান এশার গলায় জুতার মালা পরিয়ে শাস্তি দিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা।
গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলের মাঠে এ ঘটনা ঘটে।
এদিকে বিষয়টি নিয়ে সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ শুরুর পর পরই তাৎক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয় এশাকে।
ঘটনার প্রত্যক্ষদর্শী একাধিক ছাত্রী জানান, গতকাল দিবাগত রাত ১২টার দিকে এশা হলের তিন ছাত্রীকে একটি কক্ষে ডেকে নির্যাতন করেন। নির্যাতনের শিকার ছাত্রীদের চিৎকার শুনে সেখানে যান উদ্ভিদবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী মোর্শেদা খানম। কথা-কাটাকাটির একপর্যায়ে মোর্শেদা কক্ষের জানালার কাচে লাথি মারলে তার পা কেটে যায়।
খবর পেয়ে অন্য ছাত্রীরা ঘটনাস্থলে গিয়ে এশাকে মারধর করে তাকে আটকে রাখেন। ছাত্রী নির্যাতন করায় তার বহিষ্কারের দাবিতে সাধারণ ছাত্রীরা তাদের কক্ষ থেকে বেরিয়ে আসেন। দিবাগত রাত তিনটা ৫০ মিনিটে সুফিয়া কামাল হলের ভেতরে ছাত্রীরা ওই ছাত্রলীগ নেত্রীর কুশপত্তলিকা পুড়িয়ে বিক্ষোভ করে।
ছাত্রী নির্যাতনের খবর ও ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল থেকে হাজারো শিক্ষার্থী কবি সুফিয়া কামাল হলের সামনে জড়ো হন। এরপর আজ বুধবার ভোরে হল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2