নির্বাচনে হারলে আ’লীগ নেতাদের চামড়া থাকবে না : এরশাদ

ঢাকা: আওয়ামী লীগের দুঃশাসনে দেশের মানুষ অস্থির হয়ে গেছে দাবি করে সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ আওয়ামী লীগের দুঃশাসনে অস্থির হয়ে গেছে। মানুষের শ্বাস বন্ধ হয়ে গেছে।
তিনি বলেন, বর্তমান সরকারের জনপ্রিয়তা শুন্য। নির্বাচন সুষ্ঠু হলে তারা নির্বাচিত হতে পারবে না। নির্বাচনে যদি আওয়ামী লীগ হারে তাহলে তাদের কোন নেতার গায়ের চমড়া থাকবে না। তাই জাতীয় পার্টিকে অবহেলা করবে না। জাতীয় পার্টি আওয়ামী লীগে ক্ষমতায় যেতে সাহায্য করার জন্য নয়, নিজেরা ক্ষমতায় যাওয়ার জন্য শরীক থাকতে চায়।
রোববার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে রংপুর জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি সরকারের কড়া সমালোচনা করে বক্তব্য রাখেন।
সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কো- চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, রংপুর সিটি মেয়র ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা।
প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ আক্তার, প্রাইম-সনিক গ্রুপের চেয়ারম্যান ডা. আক্কাস আলী সরকার, সালাহ উদ্দিন এমপি, শওকত আলী চৌধুরী এমপি, শাহানারা বেগম এমপি, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসএম ফখর উজ-জামান জাহাঙ্গীর, মহানগর সেক্রেটারী এসএম ইয়াসির, পীরগঞ্জ উপজেলা সভাপতি নুরে আলম যাদু, বদরগঞ্জ উপজেলা সভাপতি আসাদুজ্জামান সাবলু চৌধুরী, গঙ্গাচড়া উপজেলা সভাপতি সামসুল আলম। কাউনিয়া উপজেলা সভাপতি শাহ মাহবুবুর রহমান, কাউনিয়া উপজেলা সেক্রেটারী মোশাররফ হোসেন প্রমুখ।

Facebook Comments
Please follow and like us: