সাতক্ষীরায় বজ্রপাত ও পানিতে ডুবে দুজন নিহত

ক্রাইমবার্তা ডেস্করিপোট;  সাতক্ষীরায় পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছে। কলারোয়ায় বজ্রপাতে বিল্লাল হোসেন নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত বিল্লাল হোসেন কাঁদপুর গ্রামের দুখচান সরদারের ছেলে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথ ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহাসীন আলী সাংবাদিকদের জানান,আজ ভোর ৫টার দিকে উপজেলার চন্দনপুরের খামার ডাঙ্গা মাঠে কৃষক বিল্লাল হোসেন(৩৫) ও তার স্ত্রী আছিয়া খাতুন পটল ক্ষেতে ফুল ছোয়াতে যায়। এ সময় হঠাৎ ব্রজপাত হলে ঘটনা স্থালে কৃষক বিল্লাল হোসেন নিহত হয়।
চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, খামার ডাঙ্গা মাঠে স্বামী স্ত্রী মিলে পটল ক্ষেতে ফুল ছোয়াতে যায়। ব্রজপাতে কৃষক বিল্লাল হোসেন নিহত হলেও তার স্ত্রী আছিয়া খাতুন প্রাণে বেচে যায়। স্বামীর মৃত্যুতে আছিয়া খাতুন বাকরুদ্ধ হয়ে পড়েছে। এদিকে মাঠে ব্রজপাতে কৃষক নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে সাতক্ষীরার তালায় পানিতে ডুবে শুভশ্রী মুখার্জী (৬) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে তালা উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনটি ঘটে।
শুভশ্রী মুখার্জী গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ও তালা উপজেলার মাগুরা চরগ্রামের শঙ্কর মুখার্জীর মেয়ে।
গোপালপুর গ্রামের তপন হালদার জানান, তার জামাতা শঙ্কর মুখার্জী বেনাপোল পল্লী বিদ্যুৎ অফিসে চাকুরি করেন। এ জন্য নাতনি শুভশ্রী মুখার্জীকে তার কাছে রেখে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে ভর্তি করে দেন। বুধবার তিনি বাড়ির পাশে গোপালপুর খালে স্নান করতে গেলে শুভশ্রী তার সঙ্গে যায়। স্নান করার একপর্যায়ে তিনি শুভশ্রীকে না পেয়ে বাড়িতে চলে আসেন। বাড়িতে না পেয়ে খালে সন্ধান চালানোর একপর্যায়ে কয়েকজন জেলের সহায়তায় শুভশ্রী কে কাদা-জলের মধ্যে দাঁড়ানো মুমুর্ষ অবস্থায় উদ্ধার করেন। পরে তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, শুভশ্রীর মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।