সাতক্ষীরায় ছাত্রলীগ অফিস থেকে বিপুল পরিমানে ইয়াবাসহ ছাত্রলীগের সভাপতি ও যুবলীগ নেতা আটক: কারাগারে লাইনে দাড়িয়ে একবাটি ভাত ও ভকম সংগ্রহ : নিউজ ভাইরাল

ক্রাইমবার্তা সংবাটি প্রকাশের পর সংবাটি ভাইরাল হয়ে যায়। নিউজ পোর্টালটির অফিসে মোবাইল করে অনেকে সংবাদ জানান চেষ্টা করে।

এর আগে বৃহস্পতিবার সন্ধার গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিন্টু ও যুবলীগ নেতা মাজহারুলকে ৪৭ পিস ইয়াবা সহ আটক করে । আটককৃতরা হলে পাটকেলঘাটার লালচন্দ্রপুর গ্রামের মৃত জামালউদ্দীনের পুত্র সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আছাদুজ্জামান মিন্টু (৩২) ও কাশীপুর গ্রামের শেখ মোকাব্বারের পুত্র মাজহারুল ইসলাম (৩০) ।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদ পেয়ে পাটকেলঘাটা বাজারে সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের অফিসে  অভিযান  চালিয়ে  তাদেরকে আটক করা হয়। পরে আটককৃত দের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবাপাওয়া যায়। তিনি জানান আটককৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা সহ বিভিন্ন প্রকার মাদক ব্যবসা চালিয়ে আসছে ।
এ ব্যাপারে তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী জানান, দুএকজন ছাত্রলীগ নেতা কর্মীদের অপকর্মের দায় উপজেলা ছাত্রলীগ নেবেনা ।
তিনি আরও জানান বাংলাদেশ ছাত্রলীগে মাদক বিক্রেতা ও সেবিদের স্থান নেই, আটককৃতদের ২৪ ঘন্টার মধ্যে বহিস্কার করা হবে । এদিকে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আটককৃত ছাত্রলীগ নেতাকে বহিঃষ্কার করা হয়েছে বলে একটি সূত্র জানায়।
এদিকে ডিবি পুলিশ গতকাল রাতে আটককৃত মাজহারুলকে নিয়ে পাটকেলঘাটা বাজারের পল্লী বিদ্যুৎ রোডের মিঠুর ইলেক্ট্রনিক্স এর দোকানে অভিযান চালিয়ে  ১৫৬ পিস ইয়াবা উদ্ধার করে ।

ক্রাইমবার্তা রিপোর্ট/ ২১ মার্চ/ আসাবি

————-0——————

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় ৪৭ পিস ইয়াবা সহ আটক স্থানীয় ছাত্ররীগের সভাপতি ও যুবলীগ নেতাকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধার গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিন্টু ও যুবলীগ নেতা মাজহারুলকে ৪৭ পিস ইয়াবা সহ আটক করে । আটককৃতরা হলে পাটকেলঘাটার লালচন্দ্র্রপুর গ্রামের মৃত জামালউদ্দীনের পুত্র সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আছাদুজ্জামান মিন্টু (৩২) অপরজন কাশীপুর গ্রামের শেখ মোকাব্বারের পুত্র মাজহারুল ইসলাম (৩০) ।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান,গোপন সংবাদ পেয়ে পাটকেলঘাটা বাজারে অভিযান চালিয়ে আটককৃত দের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবা সহ আটক করা হয় । তিনি জানান আটককৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা সহ বিভিন্ন প্রকার মাদক ব্যবসা চালিয়ে আসছে ।
এ ব্যাপারে তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী জানান,দুএকজন ছাত্রলীগ নেতা কর্মীদের অপকর্মের দায় উপজেলা ছাত্রলীগ নেবেনা ।
তিনি আরও জানান বাংলাদেশ ছাত্রলীগে মাদক বিক্রেতা ও সেবিদের স্থান নেই, আটককৃতদের ২৪ ঘন্টার মধ্যে বহিস্কার করা হবে ।
এদিকে ডিবি পুলিশ গতকাল রাতে আটককৃত মাজহারুলকে নিয়ে পাটকেলঘাটা বাজারের পল্লী বিদ্যুৎ রোডের মিঠুর ইলেক্ট্রনিক্স এর দোকানে অভিযান চালিয়ে  ১৫৬ পিস ইয়াবা উদ্ধার করে ।ক্রাইমবার্তা রিপোর্ট/ ২০ মার্চ/ আসাবি

Facebook Comments
Please follow and like us: