সাতক্ষীরায় সম্পত্তি উদ্ধার ও ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে এক ব্যক্তির সংবাদ সম্মেলন

ক্রাইমবার্তা ডেস্করিপোট:   সাতক্ষীরায় মুক্তিযোদ্ধার নাম ভাঙ্গিয়ে ভূয়া মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের পরিবারের সদস্য কর্তৃক এক ব্যক্তির ক্রয়কৃত সম্পত্তি দখল না দিয়ে উল্টো মিথ্যে নাটক সাজিয়ে তাদেরকে হয়রানি করার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সদর উপজেলার কুশখালি গ্রামের আহম্মদ আলী গাজীর ছেলে গোলাম মোস্তফা বাবু।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, মেহেদীবাগ এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে রাজু বাবু মুন্নার কাছ থেকে রসুলপুর মৌজার জেএল নং-৯২, দাগ নং ১২১৯ ও ১২৩০ এবং বাটা ৩২৪৫ ও ৩৭৫৩ দাগে বাড়িসহ ২কাঠা জমি চলতি বছরের ১ এপ্রিল ২৭৯৯ নং রেজিঃ দলিলে আমি ক্রয় করি। এর আগে সদর উপজেলার কুশখালি এলাকার ভূয়া মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের ছেলে তরিকুল, শরিফুল ও শফিকুল ওই জমি রাজু বাবুর কাছ থেকে ক্রয় করতে চেয়েছিল। কিন্তু রাজু বাবু জমি তরিকুল গংদের কাছে বিক্রি না করে আমার কাছে বিক্রি করায় তারা ওই জমিতে থাকা বাড়িঘর জোরপূর্বক দখল করে নেয়। একাধিক বার বলা সত্বেও তরিকুল গংরা জমির দখল বুঝে না দিয়ে নাটক সৃষ্টি করে উল্টো মিথ্যে মামলায় আমাকে হয়রানির চেষ্টা করে যাচ্ছে।
তিনি অভিযোগ করে বলেন, তরিকুল গংদের বাবা আব্দুর রশিদ একজন ভূয়া মুক্তিযোদ্ধা। তার মুক্তিযোদ্ধা সনদ বাতিলের জন্য জেলা কমান্ডের পক্ষ থেকে ইতোমধ্যে মন্ত্রণালয়ে একটি প্রতিবেদন দাখিল করা হয়েছে। গত বছর তিনি মারা যান। তার মৃত্যুর ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে তাকে মারপিট করা হয়েছে মর্মে সদর থানার এসআই রমজান আলীকে দায়ি করা হয়। এঘটনায় এসআই রমজান আলীকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। অথচ আমার ক্রয়কৃত সম্পত্তি অবৈধভাবে দখলে রাখার জন্য তাদের পিতা আমার অত্যাচারে মারা গেছে মর্মে সাতক্ষীরা পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। শুধুমাত্র জমি দখলে রাখার জন্য আমার বিরুদ্ধে এধরনের একটি মিথ্যে অভিযোগ দিয়েছে তারা।
তিনি আরো বলেন, কোন ভাবেই আমাকে দমন করতে না পেরে তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করতে থাকে। একপর্যায় গত ২৪ এপ্রিল লোকজন নিয়ে আমার জমিতে গেলে তরিকুল গংরা বাড়ির মহিলাদের দিয়ে আমাদের উপর হামলা করায়। এঘটনার পর থানায় একটি অভিযোগ দিলে তারা নিজেরাই তাদের বাড়ির টিভি, ফ্রিজ ও মটর সাইকেল ভাংচুর করে এবং অন্যান্য জিনিসপত্র বাইরে ফেলে দিয়ে আমাকে ফাঁসানোর জন্য মুকিত-মজিদের পরামর্শে তরিকুল গংরা সাংবাদিকদের ভূল বুঝিয়ে একটি মিথ্যে সংবাদ প্রকাশ করায়। এছাড়া সদর থানায় আমার বিরুদ্ধে একটি মিথ্যে অভিযোগ দায়ের করেছে। তিনি উক্ত ভূয়া মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের হাত থেকে ক্রয়কৃত সম্পত্তি উদ্ধার এবং মিথ্যে হয়রানিমূলক মামলা ও ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।
##

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।