আ’লীগ সম্পাদকের বিরুদ্ধে দলীয় নেতাদের বিক্ষোভ

ক্রাইমবার্তা রিপোর্ট    নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরনবী চৌধুরীর বিরুদ্ধে দলীয় নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন।

নুরনবী চৌধুরীর বিরুদ্ধে নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে শনিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার সিরাজপুর পিএল একাডেমি হাইস্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ শেষে সিরাজপুর ইউনিয়নের বসুরহাট-কবিরহাট সড়কে বিক্ষোভ মিছিল করা হয়।

সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাস্টার জামাল উদ্দিনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকন, সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাস্টার আবদুর রহমান, আবু তাহের, আবদুল সফি, সিরাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন খাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম, আবদুল ওহাব বাবুল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন মওদুদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমরান হোসেন, তুষার, তুহিনসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

সমাবেশে বক্তারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরনবী চৌধুরী দলীয় পদবি ব্যবহার করে একচেটিয়াভাবে নানা ধরনের দুর্নীতি, কাজ না করে বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাৎ, বিচারের নামে জামানত নিয়ে লাখ লাখ টাকা আত্মসাৎ ও প্রতিপক্ষ নিজ দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলায় জড়িয়ে নানাভাবে হয়রানি করার অভিযোগ করেন।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।