Exif_JPEG_420

শাহাদাতের বেল্ট চশমার দোকান ভেঙ্গে দিয়েছে সাতক্ষীরার সোনালী ব্যাংক কর্মচারিরা

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সোনালী ব্যাংক প্রধান শাখার সামনে বেল্ট ও চশমার দোকানটি পলাশপোল মৌজার এসএ ৩২৩৬ নম্বর খতিয়ানে লিখিত সম্পত্তির ওপর সাতক্ষীরার মুন্সিপাড়ার শাহাদাত হোসেনের মালিকানাধীন। গত ২২ এপ্রিল ব্যাংকের সম্পত্তি না হওয়া সত্ত্বেও কোনরকম পূর্ব ঘোষনা ছাড়াই গায়ের জোরে ভাংচুর করা হয়েছে। এতে প্রতিবাদ করায় শাহাদাত ও তার স্ত্রী মেহেরুন নিগারের ওপর চড়াও হয় সোনালী ব্যাংক কর্মচারিরা। এখন রোজগারের পথ না পেয়ে তিনটি মেয়ে সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছে শাহাদাত পরিবার।
রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে একথা বলেন, সাতক্ষীরা মুন্সিপাড়ার সাখাওয়াত হোসেন মোড়লের ছেলে শাহাদাত হোসেন শিমুল। তিনি বলেন ওই খতিয়ানের ১৪৪৯৯ দাগে বর্নিত সম্পত্তির ওপর তার বেল্ট চশমার দোকান রয়েছে। কিন্তু সোনালী ব্যাংক প্রধান শাখা কর্তৃপক্ষ কর্তৃক নির্দেশিত হয়ে সোনালী ব্যাংক কর্মচারী সাজ্জাত হোসেন, ড্রাইভার আব্দুস সামাদ ও ঝাড়–দার কামরুল সহ অনেকেই জোর করে দোকানটি ভাংচুর করেছে। তার শরবতের দোকানটিও ভাংচুর করেছে তারা। সাথে সাথে তারা দোকানের সামনে টিনের বেড়া দিয়েছে। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ওই কর্মচারীরা ২২/২৩ বছর ধরে শাহাদাত হোসেনের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে আসছে। মাঝে মধ্যে তারা হুমকি দিয়ে বলতো, টাকা না দিলে তাকে উৎখাত করা হবে। তিনি বলেন, চলতি বছর তাদের চাওয়া এক লাখ টাকা দিতে না পারায় তারা এই প্রতিষ্ঠান ভাংচুর করেছে। এ বিষয়ে প্রতিকার পাওয়ার জন্য সাতক্ষীরা থানার ওসি বরাবর দরখাস্ত করলেও কোন বিচার পাননি তিনি।
সংবাদ সম্মেলনে তিনি বলেন প্রতিষ্ঠানটি না থাকায় এথন তার আয় রোজগার নেই এবং জীবন জীবিকা কঠিন হয়ে পড়েছে। শাহাদাত হোসেন উল্লেখ করেন যে, ওই সম্পত্তি সোনালী ব্যাংকের নয়। তাদের কোন কাগজপত্রও নেই। এদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য গত ২৪ এপ্রিল শাহাদাত হোসেন সাতক্ষীরা সদর সহকারী জজ আদালতে মোকদ্দমা করেছেন। মোকদ্দমায় বিবাদী করা হয়েছে সোনালী ব্যাংক সাতক্ষীরা প্রধান শাখাকে। এ বিষয়ে আদালতের নোটিশ জারি হওয়া সত্ত্বেও তারা ভাংচুর লুটপাট করেছে। তিনি আরও বলেন উক্ত সম্পত্তি সাতক্ষীরা পৌরসভা ও গফুর সাহেবের নামে রেকর্ড রয়েছে। শাহাদাত হোসেন এ বিষয়ে পুলিশ সুপারের সহযোগিতা কামনা করে এর প্রতিকার দাবি করেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা শহরের কামালনগর গলায় ওড়না পেঁচিয়ে ইরানী আফরোজ তানু (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।