নির্বাচনকালীন সরকারে বিএনপিকে রাখার কোনো সুযোগ নেই: ওবায়দুল কাদের ০৩ মে,২০১৮

ক্রাইমবার্তা  রিপোটঃ

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকালীন সরকারে বিএনপিকে রাখার কোনো সুযোগ নেই, তারা না এলেও যথাসময়ে নির্বাচন হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এর আগে ১ মে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অক্টোবরে তফসিল ঘোষণার সাথে সাথেই নির্বাচনের ট্রেন এগিয়ে যাবে, বিএনপিকে নির্বাচনে আনার দায় বা গরজ সরকারের নেই। কারো বিরুদ্ধে নালিশ আওয়ামী লীগ ভারতেও করেনি, মার্কিন দূতাবাসেও করেনি বলেও মন্তব্য করেন তিনি।

রাজধানীতে মে দিবসের আলাদা দু’টি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওইদিন বঙ্গবন্ধু এভিনিউয়ে শ্রমিক লীগের মে দিবসের র‌্যালি উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, শ্রমিকের শত্রু বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না। বিএনপি না এলে নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। জানান, যথাসময়ে সংবিধান অনুযায়ী স্বাধীন কর্তৃত্বপূর্ণ নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন।

পরে প্রেস ক্লাবে ‘আদমজী জুট মিলস চালু সংগ্রাম পরিষদে’র মে দিবসের আলোচনায় ওবায়দুল কাদের বলেন, ভারত সফরে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে সমর্থন করার কোন অনুরোধ করা হয়নি। আলোচনা হয়েছে তিস্তার মতো জাতীয় স্বার্থের ইস্যুতে। দলীয় নেতা-কর্মীদের সংযত আচরণের পরামর্শও দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক

Please follow and like us:

Check Also

নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইসরাইলের নতুন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।