সংবাদ সম্মেলনে অভিযোগ মধুমোল্লারডাঙ্গিতে মারুফ হোসেনের জমিতে জোর করে ড্রেন তৈরি করছেন আসাদুজ্জামান সোহাগ

সাতক্ষীরা প্রতিনিধি : প্রতিবেশি মো. আসাদুজ্জামান সোহাগ পৌরসভার জমিতে প্রাচীর নির্মান করেই ক্ষান্ত হননি। তিনি এবার জোর করে মারুফ হোসেনের রেকর্ডীয় জমিতে ড্রেন তৈরি করে চলাচলের পথ রুদ্ধ করেছেন। এতে বাধা দেওয়ার চেষ্টা করলে খুন খারাবর হুমকি দিচ্ছেন সোহাগ।
রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন শহরের পলাশপোল মধুমোল্লারডাঙ্গির মো. মারুফ হোসেন। তিনি বলেন ১৯৮৪ সালে মধুমোল্লারডাঙ্গির সরদার পাড়ায় পেীরসভার সড়কের পাশে ১১০৪২ দাগে জমি কিনে বাড়ি করে বসবাস করে আসছেন তিনি। কিন্তু তার প্রতিবেশি আসাদুজ্জামান সোহাগ বাড়ির পাশে খালি জায়গায় তার দরজার সামনে প্রাচীর নির্মান করেন। এর প্রতিবাদ জানিয়ে পৌরসভায় আবেদন করলে আসাদুজ্জামান পৌরসভার জায়গা দখল করবেন না বলে অঙ্গিকার করেন। অথচ এরপরও তিনি পৌরসভার খালি জায়গা দখল করে গাছ গাছালি লাগিয়েছেন। এ বিষয়ে পুনরায় পৌরসভাকে জানানো হলে সার্ভেয়ার মাপ জরিপ করে স্কেচ তৈরি করে পৌরসভার জমি থেকে সরে যাবার নির্দেশ দেয়। কিন্তু তারপরও আসাদুজ্জামান সোহাগ গত ১০ ফেব্রুয়ারি মারুফ হোসেনের বাড়ির সামনে ফের ড্রেন নির্মানের লক্ষ্যে খনন করেন। এ সময় তিনি বলেন পৌরসভার কথা মানিনা। এতে বাধা দেওয়ায় তিনি মারমুখী হয়ে ওঠেন। বিষয়টি সাতক্ষীরায় থানায় জানানো হলে এসআই হুমায়ুন কবির ১৩ ফেব্রুয়ারি গাছগাছালি অপসারন করে শান্তিপূর্নভাবে বসবাসের নির্দেশ দেন সোহাগকে।
সংবাদ সম্মেলনে মারুফ হোসেন এসব বিষয় তুলে ধরে বলেন এসব কিছুর তোয়াক্কা না করেই সোহাগ ৮/১০ জন নারী পুরুষ নিয়ে গত ৪ মে একই জায়গায় ড্রেন নির্মান করে তার যাতায়াতের পথ রুদ্ধ করেছেন। মারুফ হোসেন এর প্রতিবাদ জানিয়ে প্রতিকার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।