জননেত্রী শেখ হাসিনাই পেরেছে দেশ থেকে ক্ষুধা দারিদ্র মুক্ত করতে :এমপি রবি

ক্রাইমবার্তারিপোট:  : বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য নিয়ে জনগণের দোড় গোড়ায় নারীদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে সদরের ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠকে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনাই পেরেছে দেশ থেকে ক্ষুধা দারিদ্র মুক্ত করে স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশকে উন্নয়শীল দেশে পরিনত করতে। স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। পদ্মাসেতু নির্মাণ কাজ চলমান, পায়রা সমুদ্র বন্দর স্থাপন, ছিটমহল সমস্যার সমাধান, সমুদ্র সীমানা বিজয়, বাংলাদেশকে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিনত করা, খাদ্য উৎপাদন বৃদ্ধি ও খাদ্য স্বয়ংসম্পূর্নতা, আইসিটি খাতে ব্যাপক উন্নয়ন ও ডিজিটাল বাংলাদেশ সৃষ্টি, পাটের জীবন রহস্য আবিস্কার, শ্রমিকদের মজুরী বৃদ্ধি, ফ্লাইওভার নির্মান, জেলেদের খাদ্য সহায়তা প্রাদান, দারিদ্রতার হার নিম্নপর্যায়, যুদ্ধাপরাধী ও রাজাকারদের বিচার, বয়স্ক ভাতা প্রদান, বিনা মূল্যে শিক্ষার্থীদের বই বিতরণ, মাতৃকালীন ভাতা প্রদান, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান, বিধবা ভাতা প্রদান, দেশের রপ্তানি আয় বৃদ্ধি, মাথা পিছু আয় বৃদ্ধি, উচ্চশিক্ষার হার বৃদ্ধি, গরীব শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, প্রতিবন্ধী ভাতা প্রদান, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র স্থাপন, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা প্রদান, দেশের বিভিন্ন জেলায় শিশু পার্ক নির্মাণ, গ্রামীণ রাস্তা-ঘাট ও কালভার্ট নির্মাণ, মোবাইল ও ইন্টারনেট গ্রাহক সংখ্যা বৃদ্ধি, দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফ্রি ইন্টারনেট ব্যাবস্থা, একটি বাড়ি একটি খামার প্রকল্প, কর্ম সংস্থান বৃদ্ধি, কৃষিতে সফলতা, জঙ্গী ও সন্ত্রাস দমনে সফলতা, এশিয়ান হাইওয়ে রোড প্রকল্প, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি, রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র চলমান, নারীর ক্ষমতায়ন বৃদ্ধি, বঙ্গবন্ধু হত্যার বিচার, সারা দেশব্যাপী বিদ্যুৎ উন্নয়ন ও ক্রীড়াঙ্গনে সফলতা, বঙ্গবন্ধু স্যাটালাইট-১ উৎক্ষেপণসহ আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা বলে শেষ হবেনা। ২০১৪ সালে সরকারের ধারাবাহিকতা বজায় রেখে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছিল বলেই এই উন্নয়ন। দেশ ও জাতির উন্নয়ন ও নিরাপত্তার কারনেই আবারও নৌকার বিজয় নিশ্চিত হবে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।’ এসময় আরো বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, মুক্তিযোদ্ধা গৌর মন্ডল, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু ছালেক প্রমুখ।

ক্যাপশন : ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠকে বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।