পাটকেলঘাটায় বৃন্ধের মৃত্যু নিয়ে নানাগুঞ্জন

পাটকেলঘাটা(সাতক্ষীরা) সংবাদদাতা: সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের ৬৫ বছরের বৃদ্ধা নির্মল সরকারের আত্হনত্যা নিয়ে এলাকায় নানা গুনজন দেখা দিয়েছে। কেউ বলছে আত্হনত্যা আবার অনেকে বলছে তাকে কেউ মেরে গলায় রশি দিয়ে ঝুলিয়ে দিয়েছে। এই নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে। শুক্রবার গভীর রাতে থানার খলিষখালী কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।
সরজমিন গিয়ে দেখা গেছে, নির্মল সরকার বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ঝোপের মধ্যে পরশপোল গাছে রশি দিয়ে আতœহত্যা করে। এ সময় দড়ি কেটে মাটিতে লুটিয়ে পড়ে। শুক্রবার সকালে সাধারণ মানুষ নিহতের মৃত দেহ দেখতে পেয়ে পুলিশের খবর দেয়। এ ঘটনায় তালা সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পাটকেলঘাটা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এদিকে নিহতের পুত্র গোসাই সরকার জানান তার প্রতিবেশী বিনোদ সরকারের সঙ্গে এক সপ্তাহ আগে ভিটা বাড়ী নিয়ে বিরোধ চলে আসছিল। এমনকি বিষয়টি নিয়ে পাটকেলঘাটা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এ রিপোট লেখা পর্যন্ত নির্মল সরকারের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুনজন চলছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।