শ্যামনগরের ফ্রেন্ডশিপ হাসপাতালের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

ক্রাইমবার্তা ডেস্করিপোট: সাতক্ষীরার শ্যামনগরের ফ্রেন্ডশীপ হাসপাতালের অনিয়ম ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার সোয়ালিয়া গ্রামে হাসপাতালটির সামনে উক্ত মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
জমি দাতা পরিবার ও শ্যামনগরবাসীর আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, জমিদাতা আলহাজ্ব আব্দুল হামিদ, মোকছেদ আলী গাজী, আব্দুর রউফ, আব্দুর রাজ্জাক ও আব্দুর রহিম প্রমুখ। এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, সোয়ালিয়া, দেবীপুর, যাদবপুর ও গোপালপুর গ্রামের বাসিন্দারা।
বক্তারা বলেন, ফ্রেন্ডশীপ হাসপাতালের কর্তৃপক্ষ তাদের দেয়া প্রতিশ্রুতি ভঙ্গ করে জমিদাতাদের অবমূল্যায়ন, ট্রেনিং সেন্টারে মরহুম শহিদুজ্জামান সৈকত নামকরণ না করা, জমিদাতা পরিবারসহ স্থানীয় জনবল না নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা মামলার ভয় ভীতি প্রদর্শন করা হচ্ছে। ফ্রেন্ডশীপ প্রজেক্ট অফিসার মোস্তাফিজুর রহমান ও ঠিকাদার ইঞ্জিনিয়ার এহসানুল হক রতন জমিদাতাদের বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র, স্বেচ্ছাচারিতা ও জামায়াত-বিএনপি সমর্থনপুষ্ট জনবল নিয়োগের জন্য অপতৎপরতা চালিয়ে যাচ্ছেন। বক্তারা এর তীব্র প্রতিবাদ জানান।
তবে, এ ব্যাপারে ফ্রেন্ডশীপ হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

Check Also

শ্যামনগরের উপকূলে  প্রতিবন্ধীদের মাঝে  ফুড প্যাক বিতরণ

গাজী বায়েজিদ হোসেন:পদ্মপুকুর ইউনিয়ন প্রতিনিধ। শ্যামনগরের পদ্মপুকুর ও গাবুরা এবং কয়রার দক্ষিণ বেদকাশী উপকূলীয় এলাকায়  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।