আ’লীগ সরকারের আমলে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে

ক্রাইমবার্তা ডেস্করিপোট;সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার জায়েদানগর ভূমিহীন জনপদে বিদ্যুতের খুঁটি বসানোর কার্যক্রম উদ্বোধনে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: রুহুল হক এমপি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশে বিদ্যুতের আলোয় ঝলমল করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ যাচ্ছে।
রবিবার সকাল ১০ টায় নলতা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে জায়েদানগর ভূমিহীন জনপদে বিদ্যুতের খুঁটি বসানোর কার্যক্রম উদ্বোধন তিনি আরও বলেন আপনারা ঐক্যবদ্ধ থাকুন মিলেমিশে কাজ করুন সরকারের উন্নয়নে সহযোগিতা করুন এবং পুনরায় আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করুন। ।
আলোচনা সভায় বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও কালিগঞ্জ-দেবহাট ভূমিহীন সংগ্রাম কমিটির সভাপতি আব্দুল ওহাব আলী আলি সরদার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আছাদুর রহমান সেলিম, ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুর রহিম,কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহারিয়ার,আব্দুল খালেক সহ প্রমুখ।
এসময় তিনি ভূমিহীন পরিবারদের সাথে মত-বিনিময় ও আলোচনা সভায় অংশ নেন

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।