বৃহত্তর আন্দলনের সভাপতি আব্দুল অলিম বাঁচতে চায়

আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র নিরুপায় মোঃ আব্দুল অলিমের জীবন। জীবনে কখনো কারোর কাছে সাহায্যের হাত বাড়ায়নি। আজ সে বড় অসহায়। চিকিৎসা না হলে তিনি মারা যাবেন। তিনি সাতক্ষীরা শহরের বাঁকাল এলাকার মৃত এছাব্দী গাজীর ছেলে। বৃহত্তর ইসলামী আন্দোলন এর স্থানীয় ওয়ার্ড সভাপতি। অনেকটা যুদ্ধবিদ্ধস্ত এরমত জেলাটির পক্ষে তেমন সাহায্য করা সম্ভব হয়ে উঠেনেনি। ফলে দিন দিন মৃত্য মুখে পতিত হচ্ছে স্থানীয় জামায়াতের ওয়ার্ড সভাপতির।
জীবন বাঁচাতে তার প্রতি সাহায্যের হাত বাড়ানোর আবেদন করা হয়েছে। মেরুদন্ডের হাড় ভেঙ্গে গেছে। অপারেশ করাতে হবে। একই সাথে নানা জটিল রোগ ধরা পড়েছে। তিনি স্বাভাবিকভাবে চলতে পারছে না। জরুরি ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। দিনি দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে। এই ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করে তার দরিদ্র পরিবার আজ নিঃস্ব প্রায়। এখন আর তার পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। দুই ছেলে মেয়ে নিয়ে অতি কষ্টে দিন কাটান দরিদ্র অসহায় । ভিটাটুকু ছাড়া তার সহায়-সম্বল বলতে কিছুই নেই। মাঝের মধ্যে না খেয়ে রোজা রাখছে আব্দুল আলিম। তিনি জানান,চিকিৎসা করাবো কি ভাবে আর খাবার গোছাবো কি করে। সন্তানদের লেখাপড়া বন্ধের উপক্রম। এমতাবস্থায় তার অসহায় ও নিরুপায় সন্তানেরা পিতার সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেছেন। অসহায় আলিমের চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ করুন এবং মোবাইল নম্বরে- ০১৭৪৩-১৯৬৩০৫। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে (এসএনডি) – মো. আব্দুল আলিম, প্রাইম ব্যাংক, সাতক্ষীরা শাখা, সাতক্ষীরা। অনলাইন হিসাব নং- ২০২২১০১০০০৫১১০। প্রেস বিজ্ঞপ্তি।

Check Also

দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির লক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।