সাতক্ষীরায় বজ্রপাতে ৪ জন নিহত, আহত ১০ জন

ক্রাইমবার্তা রিপোট:  সাতক্ষীরা : সাতক্ষীরায় পৃথকস্থানে বজ্রপাতে চার জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দশজন। সোমবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি ,ভোমরা এবং শ্যামনগর উপজেলার গুমনতলী গ্রামে এ ঘটনটি ঘটে।
নিহতরা হলেন, সাতক্ষীরা সদরের বৈকারি গ্রামের আব্দুস সালামে ছেলে সাজু হোসেন (২৫), শ্যামনগরের গুমনতলী গ্রামের শিকান্ত দাশের স্ত্রী জোৎসা মন্ডল (৩৫) , মুজিদ মোল্লার স্ত্রী জিন্নাহতুননেছ (৩২) এবং সাতক্ষীরা সদরের ভোমরা তেঘরিয়া গ্রামের আবুল খায়ের।
এসব ঘটনায় মোট ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ঘের কর্মচারী গুমানতলী গ্রামের মমিন সরদারের পুত্র আনিসুর সরদারের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে কর্তব্যরত ডাক্তার।
শ্যামনগরে আহতদেও উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে শ্যামনগর সদর হাসপাতালের জরূরী বিভাগের চিকিৎসককে মুঠোফোনে যোগাযোগ করা হলে কর্তব্যরত চিকিৎসক রেদওয়াান রাইসুল সাংবাদিকদের কোন তথ্য দিতে অস্বীকৃতি জানায়।
প্র্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল থেকে গুমানতলীর একটি ঘেরে শিকান্ত দাশের স্ত্রী জোৎসা মন্ডল (৩৫) ও মুজিদ মোল্লার স্ত্রী জিন্নাহতুননেছ (৩২) কাজ করছিল তারা। এক পর্যায়ে বজ্র্রসহ বৃষ্টিপাত বাড়লে তারা ঘেরের ভেড়ির উপর দিয়ে বাড়িতে চলে আসছিল। এসময় হঠাৎ বজ্র্রপাতে তারা ঘটনা স্থলেই নহত হয়।
অন্যদিকে,সাতক্ষীরা সদরে বজ্রপাতে সাজু হোসেন (২৫) নামে এক মৎস্য ঘের মালিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। সোমবার দুপুরে সদরের বৈকারী ইউনিয়নের বৈকারি বিলে এ ঘটনটি ঘটে।
নিহত সাজু হোসেন বৈকারি ইউনিয়নের আব্দুস সালামের ছেলে। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
বৈকারি ইউপি চেয়ারম্যান আছাদুজ্জামান অসলে জানান, তিন চারজন কর্মচারি নিয়ে সাজু তার নিজস্ব মৎস্য ঘেরে কাজ করছিল। এসময় বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হলে সে তার কর্মচারিদের নিয়ে বাড়ি আসছিলেন। পতিমধ্যে আকস্মিক বজ্রপাতে সাজু হোসেন ঘটনাস্থলে নিহত হন। আহত হন দুইজন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ সাতক্ষীরা সদর উপজেলায় বজ্র্রপাতে ২ জন নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।–আবু সাইদ বিশ্বাসঃসাতক্ষীরা ২৫/৬/১৮

Please follow and like us:

Check Also

জাহাজে আটক ভারতীয়দের সঙ্গে কূটনীতিকদের দেখা করার অনুমতি দেবে ইরান

 এএনআই : ইরান ও ইসরাইলের পররাষ্ট্রমন্ত্রীদের সঙ্গে কথা বলেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। দুই দেশের সাম্প্রতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।