মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৬

ক্রাইমবার্তা রিপোট :  মৌলভীবাজারে অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, সদর উপজেলার গাঁও শেরপুর গ্রামের জাহাঙ্গীর তালুকদার (৩৮), আবদুল গণির মেয়ে শাজনা বেগম (২৮), আবদুল গণির ছেলে নাহিদ (২৬), খালিশপুর গ্রামের মোশায়েদ মিয়ার ছেলে সাইফ আহমদ (১২), লায়েছ মিয়া (৩০) গ্রাম, তাজপুর ও করিমপুর গ্রামের প্রাইভেটকারচালক শাহাদাৎ তালুকদার (২৪)।

আহতরা হলেন, আহতরা হলেন ইয়াছমিন বেগম, নুরুন নাহার, নুরজাহান ও মোস্তাক আহমদ।

শনিবার সন্ধ্যা ৭টায় জেলার মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে নাদামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে জেলাজুড়ে শোকের মাতম বিরাজ করছে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেটকারটি মৌলভীবাজার থেকে শেরপুর যাওয়ার পথে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের নাদামপুর এলাকার উদয়ন কেজি অ্যান্ড হাইস্কুলের পাশে পৌঁছামাত্র মৌলভীবাজারগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন মারা যান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল নিয়ে আসার পথে আরও চারজন মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি সুহেল আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।