দুর্নীতিমুক্ত জবাবদিহিতা ও সেবামূলক সিলেট সিটি গড়তে টেবিল ঘড়ি মার্কায় ভোট চাই -এডভোকেট জুবায়ের

কবির আহমদ সিলেট ব্যুরো : আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সময়োপযোগী একটি সৎ, দক্ষ, দায়িত্বশীল, দুর্নীতিমুক্ত, জবাবদিহিতা ও সেবামূলক সিলেট সিটি কর্পোরেশন গড়তে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন। সিলেট নগরীকে পরিবেশ ও জনবান্ধব নগরী হিসেবে গড়ে তুলতে আমি অঙ্গিকারাবদ্ধ। পেশী শক্তি নয়, ভালবাসা ও সমন্বয়ের মাধ্যমে সিলেটকে সম্প্রীতির নগরী গড়ে তুলতে চাই।
তিনি গতকাল দিনভর নগরীর বিভিন্ন স্থানে পৃথক পথসভা, উঠান বৈঠক, গণসংযোগ ও মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। ৮নং ওয়ার্ডের আখালীয়া নয়াবাজার এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে এলাকার বিশিষ্ট মুরব্বী মাহতাব মিয়ার সভাপতিত্বে ও সুজন মাহমুদের পরিচালনায় এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় ২০ দলীয় জোটের বিভিন্ন শরিক দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার বিপুলসংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ, বাংলাদেশ লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা জহুরুল হক, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা নওফেল আহমদ, এনডিপি সিলেট জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বিজেপি সিলেট জেলা সদস্য সচিব ডা: একেএম নুরুল আম্বিয়া, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা আব্দুল করিম হক্কানী, লেবার পার্টির কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মো: ফখর উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, সিলেট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, বিশিষ্ট আলেমে দ্বীন মুফতী আলী হায়দার, মাওলানা আব্দুস শহীদ, এডভোকেট আজিম উদ্দিন, আতিকুর রহমান, উবায়দুল হক শাহীন,রিয়াজ আহমদ,নিজাম সিদ্দিকী, আব্দুস সাত্তার, তারেক মিয়া বাবুল মেম্বার, তুহিন ব্যাপারী, রেজাউল ইসলাম, হাফিজ এমদাদ উল্লাহ, আবুল হোসেন মানিক প্রমুখ।
উপস্থিত নেতৃবৃন্দ বলেন- দেশের আধ্যাত্মিক রাজধানী খ্যাত পুন্যভূমি সিলেটের মেয়র হিসেবে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে পাওয়া আমাদের জন্য গৌরবের। একজন সৎ, যোগ্য ও দক্ষ রাজনীতিবিদ হিসেবে তিনি আমাদেরকে একটি সুন্দর ও আদর্শ নগরী উপহার দিতে পারবেন।
এদিকে শুক্রবার বাদ জুমা নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন এলাকা এবং দরগা মহল্লা এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন এডভোকেট জুবায়ের। পৃথক গণসংযোগ ও মতবিনিময় কালে উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা উত্তরের আমীর হাফিজ মাওলানা আনোয়ার হোসাইন খান, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, বাংলাদেশ লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা জহুরুল হক, এনডিপি সিলেট জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুল মুকিত। গণসংযোগকালে সিলেট নাগরিক ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
অপরদিকে নগরীর ৮নং ওয়ার্ডের পনিটুলা এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুল মতিন চৌধুরী শাহবাগী’র সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আলেমে দ্বীন হাফিজ মাওলানা আনোয়ার হোসেন খান, মো: শাহজাহান আলী, মো: লুৎফুর রহমান, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা আব্দুস শহীদ, আব্দুল হাই, আব্দুল মতিন, মশাহিদ আলী, সামছুল ইসলাম, রহমত আলী, হাবিবুল্লাহ, মাওলানা আব্দুল লতিফ, রাহুল মতিন চৌধুরী মারজান, আব্দুল্লাহ তরফদার মাহমুদ, ইকবাল আহমদ চৌধুরী, জামিল আহমদ, আশফাক আহমদ আনাস, মাষ্টার জাকারিয়া, জাকির বখত ও আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।