বান্ধবীকে নিয়ে তুরিনে পৌঁছলেন রোনাল্ডো

ক্রাইমবার্তা রিপোটঃ  রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক চুকিয়ে জুভেন্টাসে নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চার বছরের চুক্তিতে ৯৯ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে জুভদের ডেরায় ভিড়েছেন তিনি। আজ সেই চুক্তির আনুষ্ঠানিক সব কাজ সম্পন্ন হবে। সেই লক্ষ্যে গতকাল রোববার তুরিনে পৌঁছেছেন সিআর সেভেন। সঙ্গে বগলদাবা করে নিয়ে গেছেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে।

বিয়ে না করলেও দীর্ঘদিন ধরে একইসঙ্গে একই ছাদের তলায় বসবাস করছেন রোনাল্ডো-জর্জিনা। মধুর সময় কাটাচ্ছেন তারা। প্রেমিককে সঙ্গ দিতেই সেখানে গেছেন জর্জিনা। ইতালিতে তাদের আগমনের ভিডিও নিজস্ব ফেসবুক পেজে পোস্ট করেছে জুভেন্টাস। তাতে ব্যক্তিগত প্লেনে তুরিনে ল্যান্ড করতে দেখা যায় এ জুটিকে। নেমেই থাম্ব দেখান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

২০০৯ সালে মাত্র ৮০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে লস ব্লাঙ্কোজদের ডেরায় ভেড়েন রোনাল্ডো। ক্লাবটিতে ভেড়ার পর নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। এসময়ে রিয়ালের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা (৪৫১ গোল) হন পর্তুগাল যুবরাজ।

রিয়ালে বর্ণময় ক্যারিয়ারে সব ধরনের শিরোপা জেতেন ৩৩ বছর বয়সী ফুটবলার। সেই তালিকায় আছে দুটি করে লা লিগা ও কোপা ডেল রে এবং চারটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা।

Check Also

ফুটবলার রাজিয়ার জন্য আমরা কে কী করেছি

ফজয়ী নারী ফুটবলার রাজিয়া সুলতানা মাঠে ছিলেন অপ্রতিরোধ্য। সন্তান জন্মদানের পর আবার দ্রুত খেলায় ফিরতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।