তালার ঢ্যাংসাখোলায় গভীর রাতে বোমা বিস্ফোরণ

মো: আকবর হোসেন,তালা: তালায় ২৪ জুলাই মঙ্গলবার গভীর রাতে উপজেলার ঢ্যাংসাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাথরুমের পিছনে বোম বিস্ফোরনের ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকার সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন। ১৬টি জালের গেটে, বারুজ ও পলিথিন উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানাযায়, তালা উপজেলার ঢ্যাংসাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাথরুমের পিছনে কে বা কাহারা গভীর রাতে বোমা বিস্ফোরন ঘটায়। বিস্ফোরনের বিকট শব্দে এলাকাবাসী আতংকগ্রস্থ হয়ে পড়ে। সকালে স্থানীয়রা তালা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বোমা বিস্ফোরনের আলামত হিসাবে ১৬টি জালের গেটে, বারুজ ও পলিথিন উদ্ধার করে। এসময় ইসলামকাটী ইউপি চেয়ারম্যান সুভাষ সেন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ শেষ এবং এলাকার সাধারণ জনগন একপলক দেখার জন্য ভিড় জমায়।

স্থানীয় ইসলামকাটী ইউপি চেয়ারম্যান সুভাষ সেন ও এলাকাবাসীর ধারনা বড়ধরনের কোন নাশকতা সৃষ্টির পরিকল্পনার হতে পারে। তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।