পুলিশ কর্মকর্তার বাসা থেকে ইয়াবা উদ্ধার

ক্রাইমবার্তা ডেস্করিপোট:  চট্টগ্রামে এক পুলিশ কর্মকর্তার বাসা থেকে ইয়াবা উদ্ধারের কথা জানিয়েছে র‍্যাব। গতকাল সোমবার রাত ১২টার দিকে নগরের বাকলিয়া থানার পশ্চিম বাকলিয়া এলাকার একটি বাসা থেকে এসব মাদক উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) মিমতানুর রহমান রাতে  বলেন, বাকলিয়া থানার উপপরিদর্শক (এসআই) খন্দকার সাইফুদ্দিন পরিবার নিয়ে অন্য জায়গায় থাকেন। কিন্তু পশ্চিম বাকলিয়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে তিনি ইয়াবা ব্যবসা করেন, র‍্যাবের কাছে এমন তথ্য ছিল। এই তথ্যের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে ১৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। বাসা থেকে মো. মিল্লাদ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাসায় ওই এসআইয়ের পোশাকসহ ব্যবহারের বিভিন্ন জিনিসপত্র পাওয়া গেছে। তাঁকে ধরার চেষ্টা চলছে।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরীকে ফোন করা হলেও তিনি ধরেননি। চলতি মাসের শুরুতে নগরের বহদ্দারহাট থেকে ইয়াবাসহ বরখাস্ত হওয়া এক এএসআইকে গ্রেপ্তার করেছিল ডিবি পুলিশ। এর আগে ২০১৬ সালে ইয়াবাসহ গ্রেপ্তারের কারণে তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় মাদক ব্যবসায়ী ও এদের পৃষ্ঠপোষকদের যে তালিকা করে, সেখানে চট্টগ্রামের বিভিন্ন থানার ওসিসহ পুলিশ কর্মকর্তাদের নাম রয়েছে। কিন্তু এখনো কারও বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। সরষের মধ্যে ভূত থেকে যাওয়ায় মাদকবিরোধী অভিযান কতটুকু সফল হবে, তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।প্রথম আলো

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।