আগস্ট ১২, ২০১৮
সাভারে ৪ লাশ: চট্টগ্রামে আগুনে পুড়ে শেকল বাঁধা রোগী’ নিহত :চলনবিলে নৌকাডুবিতে এক জন নিহত: চাঁদপুরে ডাকাতদলের হামলায় বৃদ্ধা নিহত

ক্রাইমবার্তা রির্পোটঃসাভার উপজেলায় রোববার পৃথক ঘটনায় চারজনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ৪টি মামলা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।আজ সকালে সাভারের আমিনবাজার, এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল এবং শ্রীপুর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।নিহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় জানা গেছে, তারা হলেন- সাভারের বিরুলিয়া এলাকায় ফাইহাজ রাফিদ (১৫), আমিনবাজারের গিয়াস গাজী (৩৫)।সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, সকালে সাভারের বিরুলিয়া এলাকায় নিজ ভাড়া বাড়িতে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাইহাজ রাফিদের (১৫) লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।অন্যদিকে সকালে সাভারের আমিনবাজার থেকে গিয়াস গাজী নামে এক পিকআপ চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ট্রাকচাপায় মারা গেছে বলে জানিয়েছে পুলিশ।এদিকে সকালে সাভার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক নারী ও আশুলিয়ার শ্রীপুর থেকে আরেক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে চারটি লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ওসি মোহসিনুল কাদির বলেন, কীভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক ৪টি মামলা হয়েছে।

————–০———–

ক্রাইমবার্তা রির্পোটঃচট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকার একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুনে পুড়ে শেকল বাঁধা অবস্থায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি নিহত হয়েছেন।রোববার বেলা পৌনে ১১টার দিকে চান্দগাঁও আবাসিকের বি-ব্লকের ৭ নম্বর সড়কের সন্নিকটে ফরিদেরপাড়া-শমসেরপাড়ার ওই বস্তি থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের সিনিয়র অফিসার অতীশ চাকমা জানান, বেলা পৌনে ১১টার দিকে খবর পেয়ে আগ্রাবাদ, কালুরঘাট ও বায়েজিদ ফায়ার সার্ভিস স্টেশনের আটটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।পরে বস্তির একটি ঘরে বাঁধা অবস্থায় মানসিক ভারসাম্যহীন রবিউল হোসেনের (৩০) অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয়।অগ্নিকাণ্ডে ৩৬টি কাঁচাবসতঘর পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

——০————-

চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

নাটোরের সিংড়ায় চলনবিলে নৌকাডুবিতে আবুল শাহ (৫৫) নামে নিখোঁজ একজনের লাশ উদ্ধার করেছে রাজশাহীর ডুবরী দল।

শনিবার সন্ধ্যায় নৌকাটি পাটকোল বিলে ডুবে যায়।ডুবরী দল রাত তিনটা থেকে তিন ঘন্টা অনুসন্ধান চালিয়ে রোববার ভোর ৬টার দিকে নিখোঁজ আবুল শাহর লাশ উদ্ধার করে।আবুল শাহ সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের রাখালগাছা গ্রামের মৃত আসকান আলীর ছেলে।

পুলিশ ও ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, সিংড়া পৌসভার শৈলমারী এলাকায় সড়ক উন্নয়ন কাজের ১৮ জনের একদল শ্রমিক শনিবার সন্ধ্যায় কাজ শেষে পাটকোল বিলের খেয়াঘাট থেকে একটি ডিঙি নৌকায় করে সিংড়া শহরে যাচ্ছিলেন। কিন্তু অতিরিক্ত যাত্রীর কারণে নৌকাটি কিছুদূর যাওয়ার পরে ডুবে যায়। যাত্রীদের প্রায় সবাই সাঁতরে তীরে উঠলেও আবুল শাহ নামের ওই শ্রমিক নিখোঁজ হন।

পরে রাজশাহী থেকে ডুবরী দল শনিবার রাত ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। রোববার ভোর ৬টার দিকে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।লাশটি এলাকায় নিয়ে গেলে শোকের ছায়া নেমে আসে।এদিকে নৌকা ডুবির ঘটনায় বেঁচে যাওয়া আমিরুল ইসলাম নামের এক যাত্রী জানান, অতিরিক্ত লোকের কারণেই নৌকাটি বিলের মধ্যে গিয়ে ডুবে যায়। তিনি সাঁতরে রাস্তায় উঠে আসেন।রাজশাহী ফায়ার স্টেশন অফিসার ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চলনবিলের পাটকোল বিলে নৌকাটি ডুবে যায়। ভোর থেকে অনুসন্ধান চালিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

————০——————–

চাঁদপুরে ডাকাতদলের হামলায় বৃদ্ধা নিহত

চাঁদপুরে ডাকাত দলের হামলায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার ভোররাতে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম মৃত ফয়েজ উল্লাহ আল ফারুকের স্ত্রী। তার ৪ ছেলে ও ২ মেয়ে রয়েছে।৫/৬ জনের মুখোশ পরিহিত একদল ডাকাত চাঁদপুরের বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামে সালেহা বেগমের ঘরে প্রবেশ করে। ওই ঘরে তিনি ও তার পুত্রবধূসহ এক নাতনি বসবাস করতেন। ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে বৃদ্ধা সালেহা বেগম ঘরের বাইরে গেলে মুখোশ পরিহিত ডাকাত দল তাকে জাপকে ধরে। এ সময় ডাকাতদল বসতঘরে প্রবেশ করে পুত্রবধূ তাহমিনা আক্তারের হাত-পা বেঁধে নগদ ২০ হাজার টাকা এবং স্বর্ণালংকার লুট করে নেয়। বৃদ্ধা সালেহা বেগম বাঁধা দিলে ডাকাত দল তাকে শ্বাসরোধ করে হত্যা করে।খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।