Exif_JPEG_420

আমার ছেলেকে ফেরত দিন’:প্রকাশ্য দিবালোকে তুলে নেয়ার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি:
আমার ছেলে ইকরামুল ইসলামকে প্রকাশ্য দিবালোকে তুলে নিয়ে গেছে প্রশাসনের লোক পরিচয়ের কয়েক ব্যক্তি। তাদের কাছে পিস্তল ছিল। পরিচয় দিয়ে বলেছে আমরা প্রশাসনের লোক। অথচ গত তিন দিন যাবত আমার ছেলের কোনো খোঁজ পাচ্ছিনা।
সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন সদর উপজেলার আলিপুর ঢালিপাড়া গ্রামের লুৎফর রহমানের স্ত্রী অতিয়ান্নসা। তিনি তার ছেলেকে সুস্থ অবস্থায় ফেরত দাবি করে বলেছেন আইনের দৃষ্টিতে সে কোনো অপরাধ করে থাকলে তার বিচার করুন। কিন্তু তাই বলে তাকে অজ্ঞাতবাসে আটকে রাখবেন তা হতে পারে না। এ বিষয়ে তিনি সাতক্ষীরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন। বৃদ্ধা আতিয়ান্নেসা বলেন আমার ছেলে ইকরামুল কৃষি কাজ করে। ছোট খাট ব্যবসাও করে। খামারে কাজ করে তার দিন চলে। তিনি জানান গত শনিবার বিকাল ৪ টার দিকে আলিপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে সে ঢালিপাড়া মোড়ে একটি দোকানে চা খেতে বসে। এ সময় প্রশাসনের লোক পরিচয়ে বহু লোকজনের সামনে তুলে নিয়ে যাওয়া হয় তাকে। এর পর থেকে আমরা তাকে খুঁজেছি। ডিবি অফিস, সিআইডি অফিস, সাতক্ষীরা থানা ও কয়েকটি পুলিশ ফাঁড়িতে খোঁজ নিলেও কোনো সন্ধান পাইনি। তারা বলেছেন ইকরামুল তাদের কাছে নেই। তারা তাকে ধরেনি। তাহলে কে ধরবে প্রশ্ন রাখেন আতিয়াননেসা। তিনি বলেন ইকরামুলের বিরুদ্ধে তিনটি ফেনসিডিল মামলা ও একটি হত্যা মামলা রয়েছে। সেসব মামলায় সে জামিনে রয়েছে। সেসব মামসলায় তাকে গ্রেফতার করা হয়নি বলেও আমরা জানতে পেরেছি। তিনি তার ছেলের সন্ধান দাবি করে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন।
সংবাদ সম্মেলনে তার পরিবারের সদস্যদের মধ্যে হামিদুল হক, স্ত্রী নুরজাহান বেগম, বোন লতিফা ইসলাম, মামা হুমায়ুন কবির, আরিফবিল্লাহ, মো. রাজু, মোকলেছুর রহমান,জাকির হোসেন, হাসিবুল হোসেন, রাজিবুল ইসলাম, রুবেল. নজরুল ইসলাম, সুজন প্রমূখ উপস্থিত ছিলেন।

১৩.০৮.১৮

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।