শিয়াল মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

ক্রাইমবার্তা রিপোর্ট:নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ সদর উপজেলার মুশা পুষনা গ্রামে শিয়াল মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছয়ফল হোসেন ওরফে কাউয়া (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে এলাকাবাসী মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। নিহত ছয়ফল ওই উপজেলার দক্ষিণ পুষনা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। তিনি একটি খাবারের হোটেলের কর্মচারী ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মুশা পুষনা গ্রামে মৃত আফছার আলীর ছেলে সিরাজুল ইসলামের আখ ক্ষেতে হঠাৎ করে শিয়ালের উপদ্রব বেড়ে যায়। শিয়ালের উপদ্রব ঠেকাতে সোমবার (১৩ আগস্ট) দিবাগত রাতে তিনি কাউকে কিছু না জানিয়ে এবং কোনো সতর্ককরণ সাইনবোর্ড না লাগিয়ে আখ ক্ষেতের বেড়ার চারিদিকে বিদ্যুৎ সংযোগ দেয়। রাতে কোনো এক সময় ক্ষেতের পাশ দিয়ে বাড়ি যাওয়ার সময় রাস্তার ওপর থেকে আখ গাছে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হন ছয়ফল হোসেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনিছুল ইসলাম  জানান, উভয় পক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে বিষয়টি মীমাংসা করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে। ইউনিয়ন পরিষদের মাধ্যমে নিহতের পরিবারের জন্য সুযোগ-সুবিধা অব্যাহত থাকবে।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ  বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনও কেউ কোনো মামলা করার জন্য থানায় আসেনি।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।