আগস্ট ১৭, ২০১৮
ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের দ্বিতীয় তলা ভবন নির্মাণের  উদ্বোধন

আসাদ:ঝাওডাঙ্গা: সাতক্ষীরা সদর উপজেলার  ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের দ্বিতীয় তলা ভবন   নির্মাণ কাজের  উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রুবার  জুম্মার নামাজের ভবনটির উদ্বোধন  করেন সাতক্ষীরা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদেরর চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে  উপস্থিত  ছিলেন সাতক্ষীরা সদর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এস. এম. সওকত হোসেন  সাধারন সম্পাদক শাজাহান আলী, ইউনিয়ন আ-লীগ সভাপতি রমজান আলী বিশ্বাস, মসজিদ কমিটির সেক্রেটারি মাষ্টার আনিসুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝাউডাঙ্গা কলেজের প্রিন্সিপ্যাল খলিলুর রহমান। দুইশতাধিক মুসল্লির উপস্থিতিতে   দোয়া ও মোনাজাত করে স্থানীয় মসজিদের ইমাম।

সূত্র জানায়, মসজিদটি ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। ঝাউডাঙ্গা হাইস্কুলের ছাত্রদের নামাজের জন্য তৈরি করেন তৎকালিন স্কুল  কমিটির সভাপতি আলহাজ জামাল সাহেব। সেই থেকে থেকে মসজিদের উন্নয়ন অব্যাহত রয়েছে। মুসল্লিদের সহযোগীতায় মসজিদটিতে এসির ব্যবস্থা রয়েছে। মসজিদের খতিবের দায়িত্বে আছেন হাফেজ আবু মূসা। মুসল্লির সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়াতে দ্বীতলা ভবনের উদ্যোগ নেয়া হল।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com