শিশু সন্তান ও স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

ক্রাইমবার্তা রিপোট: প্রতিবেদক : দুই শিশু সন্তান ও স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে স্বামী। শুক্রবার দুপুরে সাতক্ষীরা সদরের ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামে এ ঘটনা ঘটে।

সদরের কামালনগর গ্রামের মান্নান গাজীর স্ত্রী শরিফা খাতুন জানান, ১১ বছর আগে পারিবারিকভাবে বৈচনা গ্রামের কাজী মোহাম্মদ আলীর ছেলে কবির হোসেনের সঙ্গে মেয়ে সুলতানা বেগমের (২৮) বিয়ে হয়। বিয়ের পর তাদের দুটি কন্যা সন্তান জন্ম নেয়। সুমাইয়া আক্তার (৮), তৈয়বা আক্তার (তিন মাস)। বিয়ের পর থেকে বিভিন্ন সময় জামাই কবির হোসেন যৌতুকের দাবি করে মেয়েকে মারপিট করে। শুক্রবার বেলা ১২টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেয়েসহ তার দুই বাচ্চাকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়েছে।
সুলতানা বেগম বলেন, তিন মাস বয়সী ছোট মেয়ে তৈয়বা আক্তার ঠান্ডাজনিত অসুস্থ হয়ে পড়লে ঐষধ নিয়ে আসে স্বামী কবির হোসেন। ঐষধ বাড়িতে নিয়ে আসার পর মেয়ে অসুস্থ হওয়ার জন্য আমাকে দায়ী করে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে আমাকে, বড় মেয়ে ও তিন মাস বয়সী মেয়েকেও মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
এ বিষয়ে জানতে স্বামী কবির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, দুই সন্তানসহ মহিলাটি থানাতে এসেছিলো। তাকে লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments
Please follow and like us: