অভয়নগরে চাঁদার দাবিতে ডাক যোগে চিঠি : কোর্টে মামলা

অভয়নগর (যশোর) প্রতিনিধি :
যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নের নাউলী গ্রামের কাজী মিজানুর রহমানের কাছে জনৈক ইদ্রিস আলী শেখ কর্তৃক ডাকযোগে চাঁদা চেয়ে চিঠি পাঠিয়েছে বলে খবর পাওয়া গেছে। উক্ত ঘটনায় ইদ্রিস আলী শেখকে আসামী করে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজি: আমলি আদালত অভয়নগর যশোরে ভূক্তভুগী মামলা দায়ের করেছেন। যার মামলা নং সিআর ২১৯/১৮। তারিখ ০৬-০৬-২০১৮।
মামলার নথি পর্যালোচনা করে পাওয়া যায়, আসামী চিঠিতে উল্লেখ করেছেন আমি ইদ্রিস আলী চিনতে হয়তো ভুল করবি না। তোর ভাইয়ের বৌকে ও তোকে বলেছিলাম ৭ দিনের মধ্যে ৭ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। অন্যথায় তোর লাশও খুজে পাওয়া যাবে না। এই মর্মে উল্লেখ করেছেন তিনি চিঠিতে।
চাঁদার দবিতে পাঠানো চিঠির রেজি; নং ৩০৯, তারিখ ০৫-০৫-২০১৮খ্রি.। চিঠির প্রাপক জানান, উক্ত চিঠি হাতে পাওয়ার পর আমি একাধিক ব্যক্তির শরণাপন্ন হয়ে কোনো সমাধান না পেয়ে থানায় মামলা করেছি। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমানের কাছে জানাতে চাইলে তিনি জানান, উভয় পরিবারের মাঝে জমাজমি নিয়ে দীর্ঘদিন ধরে সমস্যা চলে আসছে। যা আমার কার্যালয়ের নিজস্ব প্যাডে উভয় পক্ষকে সমঝোতার নোটিশ করলেও মিজান কাজী হাজির হননি।
চাঁদাবাজির বিষয়ে জানাতে চাইলে জাননা, যেহেতু মামলা হইছে। আদালতই সমাধান দিবেন।

দক্ষিণ নড়াইলের কবি রবিউল খানের কৃতিত্ব
ভৈরব উত্তর অফিস :
দক্ষিণ নড়াইলের বিছালী ইউনিয়নের তরুণ কবি রবিউল খান জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন বাংলা ভাষা ও সাহিত্যে ¯œাতকোত্তর চূড়ান্ত পর্বে প্রথম শ্রেণিতে (সিজিপিএ ৩.৩০) উর্ত্তীর্ণ হয়েছে। গত ১৩ আগস্ট প্রকাশিত ফলাফলে খুলনা সরকারি বিএল কলেজ থেকে বাংলায় প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হওয়ার গৌরব অর্জন করেন। ইতিপূর্বে এসএসসি, এইচএসসি ও ড্রিগ্রী পরীক্ষায়ও তিনি প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছেন। নড়াইল সদরের চাকই গ্রামে জন্ম গ্রহণ করেন কবি। তার পিতা পাঞ্জু খান, মাতা খোদেজান বিবি।
কবি রবিউল খান বাল্যবেলা থেকেই লেখালেখির সাথে যুক্ত। এ পর্যন্ত তার ৪টি গ্রন্থ প্রকাশিত হয়েছে। তার প্রথম কাব্যগ্রন্থ ‘খুলনার গাঙচিল সাহিত্য পরিষদ’ থেকে প্রকাশিত হয়। তিনি বাংলা সাহিত্যে উচ্চতর ডিগ্রী গ্রহণে সকলের দোয়া প্রার্থী।

বাঘুটিয়া ইউনিয়ন যুবলীগের জাতীয় শোক দিবস পালন
ভৈরব উত্তর অফিস ঃ অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বাঘুটিয়া ইউনিয়নের তালতলাস্থ খেয়াঘাট সংলগ্ন ষষ্টিতলায় গত শুক্রবার বিকেলে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম শিকদারের সভাপতিত্বে সেক্রেটারী মুরাদ হোসেন রুবেলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অভয়নগর উপজেলা আওয়ামীলীগের নেতা ও বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ও বাঘুটিয়া ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আকরামুজ্জামান কুদ্দুস। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক অর্জুন সেন। আরো বক্তব্য রাখেন বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মল্লিক শওকত হোসেন,সাবেক সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার হোড়, সহসভাপতি আব্দুল করিম মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মাস্টার আমিনুর রহমান, যুবলীগ নেতা এম এম আজিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা বিকাশ সেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মারুফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য রিপন বিশ্বাস, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোল্যা আমিনুর রহমান,রিন্টু সরদার, ৮নং ওয়ার্ড সভাপতি, ৭নং ওয়ার্ড সভাপতি সুমন হোসেন, ৬ নংওয়ার্ড যুবলীগের সেক্রেটারী রমেশ সরকার প্রমুখ।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।