যশোরে পেটে স্যানিটারি ন্যাপকিন রেখে সেলাই, প্রসূতির মৃত্যু

ক্রাইমবার্তা রির্পোটঃযশোরঃ   যশোরের অভয়নগরের ডক্টরস ক্লিনিকে এক প্রসূতির পেটের ভেতর স্যানিটারি ন্যাপকিন রেখেই সেলাই করার ঘটনায় অসুস্থ আকলিমা মারা গেছে। খুলনা মেডিকেল কলেজে নেয়ার পথে মঙ্গলবার গভীর রাতে মারা যান তিনি। তবে এ ঘটনায় অভিযুক্ত অভয়নগরের ডক্টরস ক্লিনিক ও মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল গফফারের বিরুদ্ধে এখনও পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি স্বাস্থ্য অধিদপ্তর।
ডা. আব্দুল গফফার

যশোরের মনিরামপুরের ভরতপুর গ্রামের তাজামুলের স্ত্রী আকলিমাকে গত ১৭ জুন অভয়নগরের ডক্টরস ক্লিনিকে সিজার করানো হয়। মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল গফফার এ অস্ত্রোপচার করেন। এরপর সুস্থ হওয়ার পরিবর্তে ক্রমেই আরো অসুস্থ হতে থাকে আকলিমা। তার অবস্থার অবনতি ঘটলে একাধিকবার ডা. আব্দুল গফফারের দ্বারস্থ হয় আকলিমার পরিবার। কিন্তু প্রতিবারই কিছু হয়নি বলে দায়িত্ব এড়িয়ে যান চিকিৎসক আব্দুল গাফফার।

এদিকে আকলিমার অবস্থার চরম অবনতি হলে যশোরের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। সেখানে অস্ত্রোপচারের পর আকলিমার পেট থেকে দু’টি স্যানেটারি ন্যাপকিন উদ্ধার করেন চিকিৎসকরা। ৮ দিন ওই হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মারা যান আকলিমা।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে-৫: ভাইস চেয়ারম্যান-২ : মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র জ

আগামী ২১ মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন থেকে যে নির্বাচনী তফশীল ঘোষনা করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।