তালায় শাশুড়ীকে পিটিয়ে জখম :অভিনব কায়দায় নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি

তালায় অভিনব কায়দায় নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি
আকবর হোসেন,তালায় অভিনব কায়দায় নগদ টাকাসহ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে । ঘটনাটি তালা খাজর্ াপাবলিক স্কুলের দক্ষিন পার্শ্বে গত ২৭ আগষ্ট আনুমানিক দুপুর ১টার দিকে মৃত শামসুর রহমানের পুত্র গাজী সুলতান আ্হমেদের বাড়ীতে ।
ঘটন্রা বিবরনে জানা যায়, গাজী সুলতান আ্হমেদ তাল্ াউপজেলা সমাজসেবা অফিসে ইউ এস ডব্লিউ পদে চ্কাুরী করেন । তিনি চুরি হওয়া দিন যথারিতি অফিসে ছিলেন। স্ব্রী জেসমিন আকতার শারীরিকভাবে অসুস্থ হওয়ায় খুলনায় ডাক্তার দেখাতে গিয়েছিলেন । এই সময় বাড়ী তালা বদ্ধ অবস্থায় ছিলো । কোন ব্যক্তি বাড়ীতে উপস্থিত না থাকায় চোর সেই সুযোগে প্রথমে মেইন গেটের তালা ভেংগে বাড়ীর ভিতরে প্রবেশ করে । পরবর্তিতে ক্লাস্পিক্যাল গেটের তালা ভেংগে ঘরে ঢুকে আলমারীতে রাখা ৮০ হাজার টাকা ৫ ভরি স্বর্ণ এবং ২৪হাজার৫শত টাকার মোবাইল ফোন সহ সর্ব সাকুল্যে ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়েছে । এবিষয়ে তালা থানায় একটি অভিযোগ হয়েছে ।
তালা থানার অফিসার্স ইনচার্জ মেহেদী রাসেল বলেন,মোবাইল আই এম ও ট্রাকিং করে চোর ধরার চেষ্টা চলছে ।

 

তালায় শাশুড়ীকে পিটিয়ে জখম- তালা হাসপাতালে ভর্তি
আকবর হোসেন,তালা: তালা উপজেলা তেতুলিয়া গ্রামের শহিদুল ইসলামের প্ত্রু রফিকুল ইসলামের উসকানীতে পারিবারীক কলোহর জেরে তার স্ব্রী রজিনা বেগম(৩০) এবং ছেলে নবম শ্রেনীর ছাত্র তরিকুল ইসলাম(১৪) মা রোকেয়া বেগম(৫৫) ও বোন ফরিদা বেগম (৩২)কে বেধকড় পিটিয়েছে । বর্তমানে মা ও বোন তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময়
সরজমিনে গিয়ে জানা যায়,গত ২৮ আগষ্ট মঙ্গলবার দুধ নেয়াকে কেন্দ্র করে রফিকুল ইসলামের স্ব্রী রজিনা বেগমএবং ছেলে তরিকুল ইসলাম, রফিকুল ইসলামের মা ও বোনকে সাবল দিয়ে পিটিয়ে মারাত্তকভাবে আহত করে। আহত অবস্থায় তাদেরকে তালা হাসপাতালে ভর্তি করা হয় । বর্তমানে তারা উভয় তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । রফিকুল ইসলামের পিতা শহিদুল ইসলাম(৭৪) জানায়,রফিকুল ইসলাম আমার মেঝ ছেলে । তার স্বভাব চরিত্র অত্যান্ত খারাপ । সে আমাকে অনেকবার মারধোর করেছে । তার উসকানীতে স্ব্রী এবং পোতা আমার স্ব্রী এবং মেয়েকে বেধকড় পিটিয়েছে এবং ঘর ভেংগে দিয়েছে। আমার স্ব্রী এবং সন্তানকে মারার কথা এবং ঘর ভাংগার কথা ছেলেকে জিঞ্জাসা করলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠে । আমি তাকে বলি তুমি যদি ঘর ঠিক করে না দাও আমি পুলিশে যাব । তখন সে আমাকে বলে তুমি যা পার তাই কর । চাচা নজরুল ইসলাম বলেন, রফিকুল খুবইয় খারাপ ছেলে সে আমাকে গত ৩ মাস আগে মেরেছে । সে কাউকে মানে না । তোর স্ব্রী ও সন্তানরাও তার মত খারাপ । আমরা চাই তার বিচার হোক । সে যেন কাহারও সাথে এমন ব্যবহার আর না করে ।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।