করিমগঞ্জ ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ক্রাইমবার্তা র্রিপোট ;কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কাদিরজঞ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা মো: ফজলুর রহমানের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে ওই ইউনিয়নসহ পুরো উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।
ভিডিওতে দেখা যায়, উপেজেলার কাদিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান একটি কক্ষে টি-শার্ট পরিহিত অবস্থায় এক সঙ্গীর সাথে ইয়াবা সেবন করছেন।
ভিডিও পোস্টের সময়ানুযায়ী শুক্রবার (৩১ আগস্ট) সকাল ১১টা ১৩ মিনিটে ‘সত্যেরপথে’ নামে একটি ফেসবুক আইডি থেকে ২০ সেকেন্ডের ওই ভিডিওটি আপলোড করা হয়। ভিডিওটি আপলোড হওয়ার পর মুর্হূতের মধ্যে উপজেলায় ভাইরাল হয়ে পড়ে।
ভিডিওটি ইতিমধ্যে একাধিক গ্রপেও শেয়ারও হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এটি ভিও হয়েছে ৪ হাজার ৭শ’র বেশি।
এ ব্যাপারে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মজিবুর রহমান জানান, ভিডিওটি আমাদেরও নজরে এসেছে। তবে মাদক আইনে সেবনকারীকে হাতেনাতে ধরতে হয়। এ ব্যাপারে আমরা চেষ্টায় আছি চেয়ারম্যানকে ধরার। তাকে হাতেনাতে ধরতে পারলেই আমরা আইনের কাছে সোপর্দ করব।
করিমগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা এ বিষয়ে বলেন, আমি আপনার কাছ থেকে শুনলাম বিষয়টি কেবল। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
তবে এ বিষয়ে চেয়ারম্যান ফজলুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন , ‘আমি সিগারেট পর্যন্ত খাই না। বুঝতেছি না বিষয়টা কেমনে কি হলো। আমার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রের অংশ হিসেবেই এই ভিডিওটি ছাড়া হয়েছে।’

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।