শ্যামনগরে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত#সুন্দরবনের স্মার্ট টিমের অভিযানে ২টি নৌকা জব্দ#নাশকতা মামালায় জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার#

শ্যামনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

শ্যামনগর অফিস : শ্যামনগর থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে দীর্ঘদিন পলাতক সাজাপ্রাপ্ত আসামী আবুল বাসার সানাকে গ্রেফতার করেছেন। গতকাল রোববার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার কাশিমাড়ী গ্রামে নিজ বাড়ি থেকে পুলিশের সহকারি উপ-পরিদর্শক আবু তাহের তাকে গ্রেফতার করেন। তিনি ওই গ্রামে আক্কাজ আলী সানার ছেলে। শ্যামনগর থানার ওসি ইলিয়াস হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, এফসিআর ৫৩৮/১১ নং মামলার ৮ মাসের সাজাপ্রাপ্ত আসামী বাসারকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সুন্দরবনের স্মার্ট টিমের অভিযানে ২টি নৌকা জব্দ

শ্যামনগর অফিস ঃ সুন্দরবনে স্মার্ট পেট্রোল টিমের সদস্যরা অভয়ারন্য এলাকায় অনুপ্রবেশের দায় ২টি নৌকা জব্দ করেছেন। তবে কোন জেলেকে আটক করতে পারেনি স্মার্ট টিমের সদস্যরা। গতকাল রোববার ভোরের দিকে সুন্দরবনে আড়পাঙ্গাশিয়া সংলগ্ন সিন্ধুকখালি মুখ থেকে নৌকা ২টি জব্দ করা হয়। স্মার্ট পেট্রোল টিমের টিম লিডার নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শ্যামনগরে নাশকতা মামালায় জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার

শ্যামনগর অফিস ঃ নাশকতা কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে শ্যামনগর থানা পুলিশ জামায়াতের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছেন। গতকাল রোববার রাতের বিভিন্ন সময় পুলিশের উপ-পরিদর্শক শংকর কুমারের নেতৃত্বে পুলিশ দল তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন- হরিণগর গ্রামের কিয়ামউদ্দীন শেখের ছেলে রফিকুল ইসলাম, মাওঃ সানাউল্লাহ গাজীর ছেলে হাফিজুর রহমান এবং বড়কুপট গ্রামে মৃত আলী গাজীর ছেলে হযরত গাজী, পূর্ব বিড়ালাক্ষী গ্রামে মোজাম্মেল হক গাইনের ছেলে মাহফুজুর রহমান ও মতিউর রহমান। শ্যামনগর থানার ওসি ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাশকতা কর্মকান্ডে জড়িত থাকার সুনিদ্দিষ্ট অভিযোগে তাদের গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

শ্যামনগরে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত

শ্যামনগর অফিস ঃ শ্যামনগরে শ্রী শ্রী ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী সাড়ম্বরে পালিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০ টায় উপজেলা প্রেসক্লাব চত্ত্বর হতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ হিন্দু মহাজোট ও বাংলাদেশ পূজা উদ্যাপন কমিটি পৃথক পৃথক ব্যানারে জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভা যাত্রার আয়োজন করেন। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের শোভা যাত্রায় অংশ নিয়ে এমপি জগলুল হায়দার সকলের উদ্দেশ্যে বলেন, দুষ্টের দমন ও সৃষ্টের পালন এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আসুন আমরা সবাই মিলে সমাজ হতে সকল প্রকার অপশক্তি দুর করি এবং শেখ হাসিনার নেতৃত্বে পারষ্পারিক সৌহাদ্য ও সম্প্রীতির এক বাংলাদেশ গড়ি। শোভা যাত্রায় শ্যামনগর থানার ওসি ইলিয়াস হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন, ইউপি চেয়ারম্যান ভবতোষ মন্ডল, জয়দেব বিশ্বাস, কিরন চ্যাটার্জী, বিষ্ণুপদ মন্ডল, সন্তোষ কুমার বৈদ্য, পরিমল কর্মকার, কৃষ্ণনন্দ মুখার্জি, এ্যাডঃ কৃষ্ণপদ মন্ডল, রবীন্দ্রনাথ বিশ্বাস সহ সংশ্লিষ্ট সকলেই অংশ গ্রহন করেন।

 

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।