টেকনাফ পাহাড় থেকে গলাকাটা ৩ রোহিঙ্গা উদ্ধার

ক্রাইমবার্তা র্রিপোট:কক্সবাজারের টেকনাফের চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের পেছনের পাহাড় থেকে গুরুতর আহত গলাকাটা ৩জন রোহিঙ্গাকে উদ্ধার করেছে পুলিশ। এরা হলো বালুখালী ই-ব্লকের সাইদ হোসেনের ছেলে নুরুল আলম (৪৫), কুতুপালং ডি-ব্লকের মো: খালেক (২২) ও কুতুপালং ই-ব্লকের মো: আনোয়ার (৩৩)।
আজ সকাল ৯টার দিকে স্থানীয় জনতা ও রোহিঙ্গাদের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে উখিয়া ফিল্ড হাসপাতালে ভর্তি করে। এখনো আরো ৩ রোহিঙ্গা নিখোঁজ রয়েছে।
টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, রোহিঙ্গা সন্ত্রাসীরা বিভিন্ন সময়ে কুতুপালং ও বালুখালী থেকে ৬ রোহিঙ্গাকে কৌশলে এনে আটকে রাখেছিলো বলে জানাগেছে। এর মধ্যে আজ সকালে টেকনাফের চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের পেছনের পাহাড় থেকে গুরুতর আহত গলাকাটা ৩জন রোহিঙ্গাকে উদ্ধার করা হয়েছে। তাদের গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছিল।
সংবাদ পেয়ে গুরুতর আহত গলাকাটা ৩জন রোহিঙ্গাকে উদ্ধার করে উখিয়ার ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো ৩ জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। সেখানে আরও কেউ নিখোঁজ রয়েছে কিনা তল্লাশি চালানো হচ্ছে। নিখোঁজদের উদ্ধার ও ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চালানো হচ্ছে।

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।