নোয়াখালীতে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত#সাভারে পিকআপ-ট্রাক সংঘর্ষে প্রকৌশলীসহ নিহত ৩

পিকআপ- সিএনজির সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

দুর্ঘটনায় সিএনজি দুমড়ে -মুচড়ে যায়। এতে সিএনজির তিন যাত্রীসহ চালক মারা যান। –

নোয়াখালীর সেনবাগ উপজেলা ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তারমাথা নামক স্থানে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ শিশুসহ চারজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

নিহতরা হলেন সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ঈমান আলী খান বাড়ির ফিরোজা বেগম (৫০), তার ছেলে কুয়েত প্রবাসী মোহন খান (৩৫) ও নাতী মিরন খান (৬), সিএনজি চালক আবু তাহের (২৫)।

আহতরা হলেন শিম (২৬) ও পিকআপের চালক ও আরোহী।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাস্তার মাথা এনকে এন্টারপ্রাইজের সামনে দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ও বেগমগঞ্জ এবং সোনাইমুড়ি দমকল বাহিনীর তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে। তবে এর আগেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে মোহন ঘটনাস্থলে এবং ফরোজা বেগম সেনবাগ হাসপাতাল, মিরন এবং সিএনজি চালক নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায়।

স্থানীয়রা জানায়, সকালে ফেনী থেকে ছেড়ে আসা ফার্নিচার বহনকারী একটি হলুদ রংয়ের পিকআপ ঢাকা মেট্টো নং-১৫-৪৫৮৬ সাথে সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট বাজার থেকে ছেড়ে আসা নাম্বার বিহীন একটি সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়।

নিহতদের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ৩নং ওয়ার্ড মেম্বার কামাল উদ্দিন জানান, সকালে উপজেলার কাবিলপুর ইউপির ২নং ওয়ার্ড ইয়ারপুর হাবিদার বাড়ি থেকে দাওয়াত খেয়ে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে ওই স্থানে পৌছলে ওই হতাহতের ঘটনাটি ঘটে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগের চিকিৎসক মো:সোহেল।

———–0————-

সাভারে পিকআপ-ট্রাক সংঘর্ষে প্রকৌশলীসহ নিহত ৩

সাভারে পিকআপ-ট্রাক সংঘর্ষে প্রকৌশলীসহ নিহত ৩
ঢাকার সাভারে পিকআপভ্যান ও ট্রাকের সংঘর্ষে প্রকৌশলীসহ তিনজন নিহত হয়েছেন।সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মীর আখতার গ্রুপের প্রকৌশলী জহুরুল ইসলাম (৫৫)। তার বাড়ি সিরাজঞ্জের খোকসা ইউনিয়নের ব্রাহ্মাণবাড়িয়া এলাকায়, একই এলাকার নুরুন্নবী এবং চালক খলিলুর রহমানের (৬৫) বাড়ি ময়মনসিংহে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে মীর আখতার গ্রুপের (নম্বর- ঢাকা মেট্রো-ট-১১-৮৭৮৪) পিকআপে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন ওই তিনজন।পিকআপটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে পৌঁছালে সামনে থেকে উল্টো পথে আসা দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মীর আখতার গ্রুপের প্রকৌশলী জহুরুল ইসলামসহ তিনজন মারা যান।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই আজগর আলী জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি আটক করা হয়েছে। গাড়িতে তিনজনই ছিলেন। দুর্ঘটানয় জড়িত কোনো চালক বা ট্রাককে আটক করতে পারেনি পুলিশ।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদের জানান, দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা হলেও এর সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।